ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে ট্রেনের ধাক্কায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
নরসিংদীতে ট্রেনের ধাক্কায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু  মুমিত হাসান তনু

নরসিংদী: নরসিংদীতে ট্রেনের ধাক্কায় মুমিত হাসান তনু (১৯) নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।  

রোববার (০১ অক্টোবর) সকালে শহরের চিনিশপুর এলাকার রেললাইন পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মুমিত হাসান তনু কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার রাজনেরহাট গ্রামের মোমিন মিয়ার ছেলে। তিনি নরসিংদীর আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের মানবিক বিভাগের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, তনু চিনিশপুর এলাকার একটি বাসা বাড়ির মেসে থেকে কলেজে পড়াশোনা করতেন। আজ সকাল সাড়ে ৯টার দিকে ওই মেস থেকে কলেজের উদ্দেশে রওনা হন তিনি। পরে তার বাসার সামনে ২০০ গজ দূরের রেল লাইন পারের সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী সূবর্ণা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তনুর সহপাঠীরা জানায়, কলেজ শেষে আজই তনুর গ্রামের বাড়ি যাওয়ার কথা ছিল। কত স্বপ্ন নিয়ে সে পড়াশোনা করছিল কিন্তু ট্রেন কেড়ে নিল তার প্রাণ। তার সহপাঠীরা কান্না করতে করতে বলেন, 'তনু কলেজে যেতে পারেনি, সে বাড়িতে ফিরবে ঠিকই তবে নিথর দেহে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) কার্তিক চন্দ্র রায় বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে নেওয়া হয়েছে। পরিবারের লোকজনের সিদ্ধান্তের ওপর ভিত্তি করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৩
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।