ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আলমডাঙ্গায় পল্লী চিকিৎসককে শ্বাসরোধে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
আলমডাঙ্গায় পল্লী চিকিৎসককে শ্বাসরোধে হত্যা

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় পল্লী চিকিৎসক তৌহিদুল ইসলামকে (৪০) শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।  

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে উপজেলার ডম্বলপুর ও মাধবপুর গ্রামের মাঝামাঝি ব্রিজের নিচে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

 

নিহত তৌহিদুল ইসলাম আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ইউনিয়নের ডম্বরপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, স্থানীয় কয়েকজন সকালে ব্রিজের নিচে তৌহিদুল ইসলামের ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

কালিদাসপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম জানান, ব্রিজের পাশেই তার ব্যবহৃত মোটরসাইকেল, ব্যাগ ও স্যান্ডেল পাওয়া গেছে। এর পাশেই ঘাসের ওপরে ধস্তাধস্তির চিহ্ন দেখা গেছে। এটা পরিকল্পিত হত্যা বলে ধারণা করা হচ্ছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, ধারণা করা হচ্ছে, রাতের কোনো এক সময় ওই চিকিৎসককে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখা হয়। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।