ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাজীগঞ্জে জোড়া খুনের ঘটনায় গ্রেপ্তার ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
হাজীগঞ্জে জোড়া খুনের ঘটনায় গ্রেপ্তার ১০

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে জোড়া খুনের ঘটনায় এ পর্যন্ত ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভয়ভীতি প্রদর্শন, চুরি ও চোরদের চিনে ফেলায় জোড়া হত্যাকাণ্ডটি ঘটে বলে জানিয়েছে পুলিশ।

রোববার (২৪ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ের সভা কক্ষে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায় এ তথ্য জানান।  

সুদীপ্ত রায় বলেন, এ মামলায় আমরা ১০ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। এর মধ্যে দুইজন আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ ঘটনার মূল পরিকল্পনাকারীসহ কয়েকজনকে চিহ্নিত করা হয়েছে। তবে পরিকল্পনাকারীদের মধ্যে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদেরও গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

ভয়ভীতি প্রদর্শন, চুরি ও চোরদের চিনে ফেলায় জোড়া এ হত্যাকাণ্ড,  নাকি অন্য কারণ আছে -তা আমরা খতিয়ে দেখছি। হত্যাকাণ্ডের প্রকৃত কারণটি উদঘাটনের টেষ্টা চলছে।

গ্রেপ্তাররা হলেন- সোহাগ হোসেন সোহাগ মুন্সি (২৯), মিজান অরফে গোলাম আজম অরফে মিজান হোসেন (৬৯), মাসুদ রানা (২৫), শ্যামল চন্দ্র শীল (২০), আলমাস (৩৫), নেছার আহম্মেদ (৩০), রাকিব হোসেন (২৩), রাশেদ ওরফে রাসেল (২৬) মাসুদ কামাল (৪৫) ও শাহ আলম বাবুল (৪২)।  

আসামিদের মধ্যে সোহাগ মুন্সি ও গোলাম আজম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি স্বেচ্ছায় দিয়েছেন ও বর্তমানে সব আসামি কারাগারে রয়েছেন।  

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) রাশেদ চৌধুরী, ডিআইও-১ মনিরুল ইসলাম, হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম, চাঁদপুর প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন, সাবেক সভাপতি শরীফ চৌধুরী, প্রথম আলোর জেলা প্রতিনিধি আলম পলাশ, সময় টিভির জেলা প্রতিনিধি ফারুক আহমেদ, চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি মোরশেদ আলমসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।  

গত ৭ সেপ্টেম্বর চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার পূর্ব বড়কুল ইউনিয়নের বড়কুল উত্তর গ্রামে উত্তম বর্মন (৬০) ও তার স্ত্রী কাজলী রানীকে (৪৫) হাত-পা বেঁধে হত্যা করেছে দুর্বৃত্তরা। রাতের কোনো এক সময়ে ওই  গ্রামের পাইন্না বাড়ির (কালা শিকদার বাড়ী) দুলাল সাহার ঘরে জানালা কেটে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়। পরদিন এ ঘটনায় নিহতদের মেয়ে রিনা রানীর অভিযোগের ভিত্তিতে হাজীগঞ্জ থানায় অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়। মামলার সূত্র ধরে আসামিদের গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।