ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কবরস্থানের পাশে অচেতন অবস্থায় পড়ে ছিলেন আ. লীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
কবরস্থানের পাশে অচেতন অবস্থায় পড়ে ছিলেন আ. লীগ নেতা

টাঙ্গাইল: টাঙ্গাইলে নিখোঁজ হওয়ার দুইদিন পর অচেতন অবস্থায় কবরস্থানের পাশ থে‌কে শাহ্ আলম সরকার (৪৭) নামে এক আওয়ামী লীগ নেতাকে উদ্ধার ক‌রে‌ছেন স্থানীয়রা।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে ভূঞাপুর-বঙ্গবন্ধু সেতু আঞ্চলিক সড়কের উপ‌জেলার ছাব্বিশা কবরস্থানের পাশ থেকে তা‌কে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া শাহ্ আলম ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের আথাইল শিমুল গ্রামের আব্দুল মজিদ সরকারের (মন্টুর) ছেলে এবং তি‌নি ওই ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

ছাব্বিশা গ্রামের রায়হান তালুকদার রাসেল বলেন, ভো‌রে কবরস্থানের পাশে কিছু সংখ্যক মানুষকে হাক-ডাক করতে শুনি। সেখানে গিয়ে এক ব্যক্তিকে অচেতন অবস্থায় পড়ে থাক‌তে দে‌খে জরুরি সেবা ৯৯৯ এ ফোন করা হয়। প‌রে পু‌লিশ না আসায় স্থানীয়রাই তা‌কে হাসপাতা‌লে পাঠান।

শাহ্ আলমের ভাই ওমর ফারুক বলেন, গত ১৭ সেপ্টেম্বর রোববার সকালে ঘাটাইলের নিজ বাসা থেকে ভূঞাপুর ল্যাব ওয়ান ক্লিনিকে যাওয়ার জন্য রওনা হন শাহ্ আলম। এরপর থে‌কে তার কোনো খোঁজ পাওয়া যায়‌নি। ঘটনার দুইদিন পর মঙ্গলবার ভোরে হাত-পা বাঁধা ও অচেতন অবস্থায় ছাব্বিশা গ্রামের কবরস্থানের পাশ থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করেন।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ্ বলেন, ওই ব্যক্তিকে উন্নত চি‌কিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। এ বিষয়ে এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পে‌লে আইনি ব্যবস্থা নেওয়া হ‌বে।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।