ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে সংবর্ধিত হলেন সুপারিশপ্রাপ্ত ১০৭ নবীন ক্যাডার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
ময়মনসিংহে সংবর্ধিত হলেন সুপারিশপ্রাপ্ত ১০৭ নবীন ক্যাডার

ময়মনসিংহ: ময়মনসিংহে ৪১তম সরকারি কর্ম কমিশনে (বিসিএস) সুপারিশপ্রাপ্ত ১০৭ জন নবীন ক্যাডার সংবর্ধিত হয়েছেন। এ সময় উৎসবমুখর পরিবেশে তাদের ক্রেস্ট প্রদানের মাধ্যমে সংবর্ধিত করা হয়।

শুক্রবার (৮ আগস্ট) সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর তারেক স্মৃতি অডিটরিয়ামে ওরাকল বিসিএস কোচিং সেন্টার এই নবীন ক্যাডারদের সংবর্ধনা দেয়।

এর আগে কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্দেশ্যে স্বপ্ন জয়ের নানা গল্প তুলে ধরে বক্তব্য দেন সুপারিশপ্রাপ্ত নবীন ক্যাডাররা।  

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (অব.) মো. হাবিবুর রহমান।  

এ সময় ময়মনসিংহ উচ্চমাধ্যমিক শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউটের উপ-পরিচালক মো. হাবিবুর ররহমান তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন- বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. সোনিয়া সোহেলী, প্রধানমন্ত্রী কার্যালয়ের উপসচিব মো. সানিউল ফেরদৌস, আনন্দমোহন কলেজের প্রফেসর তোফায়েল হোসেন খান, মুমিনুন্নিচ্ছা সরকারি মহিলা কলেজের সহযোগী অধ্যাপক মেহেদী মাহাবুব খান, জেলা পুস্তক প্রকাশনা ও বিক্রয় সমিতির সভাপতি আব্দুর রব মোশারফ ও বিসিএস ক্যাডার এম এ মান্নান।    

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে ওরাকল বিসিএস পরিবারের পক্ষ থেকে স্বাগত বক্তব্য দেন ওরাকল ময়মনসিংহ শাখার ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদুল ইসলাম ও বাকৃবি শাখার পরিচালক মাছুম বিল্লাহ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, একজন শিক্ষার্থীর পরিশ্রম এবং অধ্যবসা কখনো বৃথা যায় না। বিসিএস পেতে হলে লেখাপড়ায় পরিকল্পিত পরিশ্রম অপরিহার্য। এক্ষেত্রে ক্যাডার তৈরিতে ওরাকল বিসিএস কোচিং মিরাকল হিসেবে ভূমিকা পালন করছে।  

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।