ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু, স্বামীর দাবি আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৩
রাজধানীতে গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু, স্বামীর দাবি আত্মহত্যা

ঢাকা: রাজধানী শাহজাহানপুর গুলবাগ এলাকায় একটি বাসায় মুক্তা আক্তার মিতু(২০) নামে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। স্বামীর দাবি সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (৫সেপ্টেম্বর) দুপুরে দেড়টার দিকে পুলিশ খবর পেয়ে গুলবাগের বাসা থেকে মৃতদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

হাসপাতালে মিতুর স্বামী মোঃপারভেজ  জানান, তাদের বাসা শাহজাহানপুর গুলবাগ এলাকায়। ৬তলার ভবনের ৫তলায় ভাড়া থাকেন তারা। তাদের ঘরে দুই ছেলে মেয়ে রয়েছে।  

তিনি আরো জানান, গুলবাগে তার খাবার হোটেলের ব্যবসা রয়েছে। গত রাতে বাসায় দেরি করে ফেরায় তার স্ত্রীর সাথে ঝগড়া হয়। আজ সকালে ঘরে নাস্তাও তৈরি করে নাই। বেলা সারে ১১টার দিকে স্ত্রী মিতুকে বকাঝকা করে বাইরে নাস্তা আনতে যাই। নাস্তা নিয়ে বাসায় ফিরে দেখি ভিতর থেকে দরজা বন্ধ। পরে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে দেখি মিতু ফ্যানের সাথে উড়না দিয়ে ঝুলে আছে। পরে তাকে দ্রুত খিদমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে মিতুর ছোট বোন মিম আক্তার বলেন, তাদের বাড়ি কুমিল্লা জেলার মেঘনা উপজেলার মানিকারচড় গ্রামে। সে নিজে গ্রামের বাড়িতে থাকলেও তার বাবা মোঃ মানিক মিয়া শান্তিবাগে থাকেন। কয়েক দিন আগে বাবার বাসায় বেড়াতে আসেন। আজ দুপুড়ে সংবাদ পাই তার বোন মিতু মারা গেছে। গুলবাগের বাসায় গিয়ে মিতুর মৃতদেহ দেখতে পাই।  

তিনি জানান, মিতুর স্বামী প্রায়ই দেরি করে বাসায় ফিরে। বাইরে অন্য কোন মেয়ের সাথে সম্পর্ক আছে সন্দেহে  মিতুর সাথে প্রায়ই ঝগড়া লাগতো। মিতুর স্বামী তাদেরকে জানিয়েছে মিতু গলায় ফাঁস দিয়েছে। তবে মিতু কিভাবে মারা গেছে আমি জানিনা।

শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন জানান, খবর পেয়ে গুলবাগের বাসা থেকে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করি। স্বামীর দাবি ওই গৃহবধূ গলায় ফাঁস দিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২৩

এজেডএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।