ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘অবৈধ সম্পদ স্ত্রী-স্বজনদের নামে দিয়ে পার পাওয়া যাবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৩
‘অবৈধ সম্পদ স্ত্রী-স্বজনদের নামে দিয়ে পার পাওয়া যাবে না’

চুয়াডাঙ্গা: দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার (অনুসন্ধান) আছিয়া খাতুন বলেছেন, ‘অনেকে অবৈধ আয় করে স্ত্রী ও স্বজনদের নামে দিয়ে থাকেন। কিন্তু দুদক অত্যন্ত সজাগ।

এভাবে পার পাওয়া যাবে না। ’

রোববার (৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা।  

বিশেষ অতিথির বক্তব্য দেন দুর্নীতি দমন কমিশনের বিভাগীয় পরিচালক মনজুর মোর্শেদ ও পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন।  

এছাড়া আরও বক্তব্য দেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক সিদ্দিকুর রহমান, জেলা শিক্ষা কর্মকর্তা আতাউর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তবিবুর রহমান, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সেলিমসহ অনেকে।

প্রধান অতিথি আছিয়া খাতুন বলেন, ‘অনেকে অবৈধ আয় করে স্ত্রী ও স্বজনদের নামে দিয়ে থাকেন। কিন্তু দুদক অত্যন্ত সজাগ। এভাবে পার পাওয়া যাবে না। ’ 

সরকারি দপ্তরের কর্মকর্তাদের উদ্দেশে তিনি বলেন, ‘জনগণকে হাসিমুখে সেবা দিতে হবে। সেবা নিতে গিয়ে মানুষ যেন হয়রানির শিকার না হয়, সেদিকে লক্ষ্য রাখতে হবে। ’ 

বিদ্যালয়গুলোতে সততা স্টোর বাড়ানোর ওপর গুরুত্ব দেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৩  
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।