ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘরে মিলল কিশোরের ঝুলন্ত লাশ, দেয়ালে লেখা ‘প্রেমিকার’ নাম 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৩
ঘরে মিলল কিশোরের ঝুলন্ত লাশ, দেয়ালে লেখা ‘প্রেমিকার’ নাম  প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় নিজ ঘরেই মিলল মোহাইমিনুল ইসলাম (১৭) নামে এক কিশোরের গলায় ফাঁস দেওয়া মরদেহ।  

শনিবার (২৬ আগস্ট) বিকেলে উপজেলার নাটেশ্বর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আবুল বয়ান চেয়ারম্যান বাড়ি থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মোহাইমিনুল ইসলাম ওই বাড়ির আবুধাবি প্রবাসী জহিরুল ইসলামের ছেলে। প্রেমে ব্যর্থ হয়ে ওই কিশোর আত্মহত্যা করেছে বলে ধারণা পুলিশ ও পরিবারের। ঘরের দেয়ালে তৃষা (প্রেমিকা) নামটি বেশ কয়েকবার লিখে গেছে ছেলেটি।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই কিশোরের বাবা-মা প্রবাসে থাকেন। সে দাদা-দাদির সঙ্গে দেশে থাকতো। চলতি বছর এসএসসি পাস করেছে সে। একাদশ শ্রেণিতে ভর্তির জন্য আবেদন করেছিল। সমবয়সী এক কিশোরীর সঙ্গে প্রেমঘটিত বিষয় নিয়ে মনোমালিন্যকে কেন্দ্র করে শুক্রবার গভীর রাতে নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মোহাইমিনুল। শনিবার সকালে পরিবারের সদস্যরা তার শয়নকক্ষে ঝুলন্ত মরদেহ দেখতে পায়।  

ঘটনার বিষয়ে সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) কাজী মো. সুলতান আহছান উদ্দিন বলেন, শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় ওই কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ কর্মকর্তা আরও জানান, নিহত কিশোরের ঘরে দেয়াল ও মেঝেতে তৃষা নামে এক মেয়ের নাম লেখা আছে অনেকবার। ধারণা করা হচ্ছে, প্রেমঘটিত বিষয় নিয়ে মনোমালিন্যের জেরে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।  

বাংলাদেশ সময়: ০৯০০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।