ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

পুকুরে ভাসছিল নারীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
পুকুরে ভাসছিল নারীর মরদেহ

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুরে বাড়ির পাশের একটি পুকুর থেকে রাজিয়া খাতুন সুমি (২৬) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় প্রতিবেশী এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

শুক্রবার (২৫ আগস্ট) সকালে উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কৃষ্ণপুর গ্রামের একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূ ওই এলাকার রকিব আলীর স্ত্রী।

ওই নারীর স্বামী রকিব আলী বলেন, রাতে ঘরে পরিবারের সবাইকে নিয়ে ঘুমিয়ে ছিলাম। এমন সময় সুমির ফোনে একটি কল আসে। সে কথা বলার জন্য ঘর থেকে বের হয়ে আর ফেরেনি। খোঁজাখুঁজি করে বাড়ির পাশে পুকুরে তার বিবস্ত্র মরদেহ ভাসতে দেখি। এটা একটা পরিকল্পিত হত্যাকাণ্ড।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে সকালে ভাসমান অবস্থায় ওই নারীর বিবস্ত্র মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার মৃত বাদশা প্রামাণিকের ছেলে নজরুল ইসলাম নামে এক যুবককে থানায় নেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে মৃত্যু রহস্য জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।