ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাবনায় তাঁত ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
পাবনায় তাঁত ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

পাবনা: পাবনায় ইলিয়াস (২৮) নামে এক তাঁত ব্যবসায়ীকে কুপিয়ে দুই হাত-পা বিচ্ছিন্ন করে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (৩১ জুলাই) সকাল ১১টার দিকে সদরের গয়েশপুর ইউনিয়নের ঘোপাঘাটা পাটক্ষেত থেকে তার দুই হাত-পা বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

নিহত ইলিয়াস পাবনার জালালপুর নতুন পাড়ার আব্দুল মান্নানের ছেলে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার দুপুরে পাবনা শহরে কাজ আছে বলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি ইলিয়াস। স্বজনরা রাতভর অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাননি। সকালে গয়েশপুর ইউনিয়নের ধোপাঘাটা মোড়ের পাটক্ষেতে মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের বাবা আব্দুল মান্নান বলেন, আমার ছেলের সঙ্গে কারও কোনো বিরোধ থাকার কথা নয়। তারপরও কে বা কারা কেন আমার ছেলেকে হত্যা করেছে, জানি না। আমি হত্যাকারীদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানাই।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, সকালে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। দুই হাত-পা বিচ্ছিন্ন করে তাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে।  

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, নিহতের ভাতিজা সোহাগের সঙ্গে স্থানীয় এক ব্যক্তির গত ৯ জুলাই ঝগড়া হয়। এর জেরে তাকে হত্যা করা হয়েছে কি না খতিয়ে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।