ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে দম্পতিসহ তিনজনের বিষপানে আত্মহত্যা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
সাভারে দম্পতিসহ তিনজনের বিষপানে আত্মহত্যা 

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়া থেকে নবদম্পতিসহ পৃথক ঘটনায় তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত তিনজনই বিষপানে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

সোমবার (৩১ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে তাদের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল মোল্লা।  

এর আগে গতকাল রোববার (৩০ জুলাই) বিকেলে আশুলিয়ার গণস্বাস্থ্য হাসপাতালে মারুফা আক্তার মুন্নী (১৮), রাতে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্বামী মো. মৃদুল (১৯) ও সোমবার সকালে আশুলিয়ার জামগড়ার সিদ্দিক ভুঁইয়ার বাড়ি থেকে রিপা আক্তার (১৯) নামের আরেক নারীর মরদেহ উদ্ধার করা হয়।

মৃত মো. মৃদুল জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার গুনিপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে ও তার স্ত্রী মারুফা আক্তার মুন্নী দিনাজপুর জেলার বিরামপুর থানার আরদি গ্রামের আব্দুল মান্নানের মেয়ে। তারা আশুলিয়ার ধলপুর এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করতে। অপরদিকে, রিপা আক্তারের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।  

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, রোববার বিকেলে স্মৃতিসৌধে ঘুরতে যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হয় মৃদুল ও মারুফা দম্পতি। পরে বিকেল ৪টার দিকে দুজনই বাড়ির দরজার সামনে এসে পড়ে যায়। মৃদুল জ্ঞান হারালে, স্ত্রী মারুফা জানায় তারা বিষ খেয়েছে। পরে দুজনকে উদ্ধার করে গণস্বাস্থ্য হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মারুফাকে মৃত ঘোষণা করেন। আর মৃদুলকে উন্নত চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল নিলে সেখানে মৃদুলও মারা যায়। তারা কী কারণে বিষ খেয়েছে তা স্পষ্ট করতে পারেনি তার পরিবার।

অপরদিকে, রোববার সকালে জামগড়ার হিয়ন গার্মেন্টসের উত্তর পাশের আবু সিদ্দিক ভুঁইয়ার মালিকানাধীন মানিক ভিলার একটি পকেট রুম থেকে রিপার মরদেহ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ। রিপা তার প্রেমিকের বাসায় গিয়ে বিষপান করে আত্মহত্যা করেছে বলে জানা যায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিক সজিব (২০) ও সজিবের বড় ভাই শফিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।  

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সোহলে মোল্লা বলেন, খবর পেয়ে নিহত মারুফা ও মৃদুলের মরেদহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষ খেয়ে তারা আত্মহত্যা করেছেন। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এখন পর্যন্ত তাদের আত্মহত্যার কারণ জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
এসএফ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।