ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাষ্ট্রীয় মর্যাদায় বীর-মুক্তিযোদ্ধা মঞ্জু বিশ্বাসের দাফন

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫২ ঘণ্টা, জুলাই ২১, ২০২৩
রাষ্ট্রীয় মর্যাদায় বীর-মুক্তিযোদ্ধা মঞ্জু বিশ্বাসের দাফন

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের জাতীয় সংসদের সাবেক সদস্য, বীর-মুক্তিযোদ্ধা মঞ্জুর রহমান বিশ্বাসকে (৭৫) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুলাই)  বিকেলে উপজেলার সলিমপুর ইউনিয়নের চরমিরকামারী নিজ গ্রামের বাড়িতে তার জানাজা অনুষ্ঠিত হয়।

 

পরে বিকেলে পাবনার ঈশ্বরদী উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ইউএনও) সুবীর কুমার দাসের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। এরপর মরদেহ যথাযোগ্য মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।  

এর আগে ঈশ্বরদী মুক্তিযোদ্ধা সংসদ, ঈশ্বরদী প্রেসক্লাবসহ সামাজিক, রাজনৈতিক, পেশাজীবী সংগঠনের নেতারা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।  

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের প্রয়াত সংসদ সদস্য, ঈশ্বরদী প্রেসক্লাবে আজীবন সদস্য, বীর-মুক্তিযোদ্ধা মঞ্জুর রহমান মঞ্জু বিশ্বাস দীর্ঘদিন ধরে ডায়াবেটিসসহ কয়েকটি রোগে ভুগছিলেন। বুধবার (২০ জুলাই) সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল সাড়ে ৬টায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ এক মেয়ে, এক ছেলে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭৪ বছর।

বীর-মুক্তিযোদ্ধা মঞ্জুর রহমানের মৃত্যুতে পাবনা-৪ আসনের সংসদ সদস্য, বীর-মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি, পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, প্রয়াত ভূমিমন্ত্রীর ছেলে গালিবুর রহমান শরীফ, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বীর-মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, সহ-সভাপতি বীর-মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি আলাউদ্দিন আহমেদ, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সাধারণ সম্পাদক আব্দুল বাতেনসহ বিভিন্ন সেক্টরের নেতারা শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।  

বাংলাদেশ সময়: ০১৫১ ঘণ্টা, জুলাই ২১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।