ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় ক্যাবল অপারেটর অফিস ভাঙচুর, ভোগান্তিতে গ্রাহকরা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৩
আশুলিয়ায় ক্যাবল অপারেটর অফিস ভাঙচুর, ভোগান্তিতে গ্রাহকরা

সাভার (ঢাকা): ঢাকার সাভারের আশুলিয়ায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পেছনে একটি ক্যাবল অপারেটর অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করেছে হেলমেট পরিহিত দুর্বৃত্তরা। ঘটনার পর থেকে ডিশ সংযোগ বিচ্ছিন্ন হওয়ায় ভোগান্তিতে পড়েছেন কয়েকশত গ্রাহক।

 

সোমবার (১৭ জুলাই) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক।  

এরআগে, রোববার (১৬ জুলাই) রাত ১০টার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পেছনে আশুলিয়ার পানদোয়া এলাকায় একটি ক্যাবল অপারেটর অফিসে হামলার ঘটনা ঘটে।

ক্যাবল অপারেটরের অফিসের পাশের চা-দোকানি স্বপন বলেন, অফিস বন্ধ করে সবাই চলে গেছে। আমি দোকানেই চা বিক্রি করতেছিলাম। হঠাৎ করে কয়েকটি মোটরসাইকেল এসে অফিসের সাটারের তালা ভেঙে ভেতরে ঢুকে দেশীয় অস্ত্র দিয়ে সব ভেঙে ফেলে। আমাদের সঙ্গে অনেকেই ছিল। কিন্তু ওদের কাছে অস্ত্র ছিল দেখে আমরা ভয়ে কিছু বলতে পারিনি। আর কাউকে চেনারও উপায় ছিলো না। সবাই হেলমেট পরা ছিল।  

ক্যাবল অপারেটরের অফিস মালিক মমিনুল্লাহ মমিন বলেন, গতকাল রাতে আমি বাসায় ছিলাম। আমাদের ম্যানেজারও অফিস বন্ধ করে বাসায় চলে যায়। পরে চার-পাঁচটি মোটরসাইকেল যোগে হেলমেট পরা অবস্থায় দুর্বৃত্তরা অফিসের সামনে এসে দেশীয় অস্ত্র নিয়ে ভাঙচুর চালায়। এ সময় অফিসের ভেতরে থাকা ডিশের মেশিনারিজ, চেয়ার ও টেবিল ভেঙে রাস্তা ফেলে দেয় তারা। ঘটনাস্থলে গিয়ে শুনতে পারি হেলমেট পরে থাকায় কেউ দুর্বৃত্তদের চিনতে পারেনি।

তিনি অভিযোগ করে বলেন, এর আগেও আমার নেটের সংযোগ কেটে দেওয়া হয়েছিল চাঁদা দেইনি বলে। আজ হয়তো তারা হেলমেট পরে এসেছে যেন আমরা তাদের না চিনতে পারি৷ এ ঘটনা থানায় জানিয়েছি।  

এ বিষয়ে আশুলিয়া থানায় উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করে এসেছি। অফিস ভাঙচুরের চিত্র দেখেছি। তবে কারা এ তাণ্ডব চালিয়েছে তাদের তথ্য দিতে পারেনি কেউ। বিষয়টি আমি ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানিয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।  

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৩
এসএফ/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।