ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাঁঠাল নিয়ে সংঘর্ষ: দুবাই পালাচ্ছিলেন ৪ খুনের মূলহোতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
কাঁঠাল নিয়ে সংঘর্ষ: দুবাই পালাচ্ছিলেন ৪ খুনের মূলহোতা

সিলেট: গোপনে দুবাই পালাচ্ছিলেন কাঁঠাল নিয়ে সংঘর্ষে চারজন নিহতের মূলহোতা এবাদুল হক। কিন্তু শেষ রক্ষা হলো না তার।

গোপন সংবাদের ভিত্তিতে বিমান থেকে আটক করে পুলিশ।  

সোমবার (১০ জুলাই) দিনগত রাতে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাইগামী একটি ফ্লাইট থেকে এবাদুলকে আটক দেখায় পুলিশ।

পুলিশ জানায়, সুনামগঞ্জের শান্তিগঞ্জে মসজিদে দানকৃত কাঁঠাল নিলাম নিয়ে দুই পক্ষের সংঘর্ষে চারজন নিহতের ঘটনার মূলহোতা এবাদুল হক। সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর দুবাইগামী একটি ফ্লাইটে করে তিনি পালিয়ে যাচ্ছিলেন। পরে খবর পেয়ে দুবাইগামী বিমান থেকে তাকে আটক করে পুলিশ। এ নিয়ে চাঞ্চল্যকর চার হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেপ্তার হলো ৮ জন।  

জানা যায়, সোমবার সকাল ১১টার দিকে উপজেলার জয়কলস ইউনিয়নের হাসনাবাজ গ্রামে মসজিদে দ্বীন ইসলাম ও জুনাব আলী পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলে ২ জন এবং হাসপাতালে নেওয়ার পথে একজন মারা যান। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ৪০ জন আহত হন।

মঙ্গলবার (১১ জুলাই) ভোর রাতে আহতদের মধ্যে মুখলেছুর রহমান (৬০) নামে আরও একজন মারা যান। তিনি এক আত্মীয় বাড়িতে আহত অবস্থায় মৃত্যু বরণ করেন।  

নিহতরা হলেন- হাসনাবাদ গ্রামের আব্দুল লতিফের ছেলে নুরুল হক (৪৫), আব্দুস সুফির ছেলে বাবুল মিয়া (৫০), আব্দুল বাসিরের ছেলে শাহজাহান মিয়া (৫৫) ও হাসনাবাজ গ্রামের আছির মাহমুদের ছেলে মুখলেছুর রহমান (৬০)।

সুনামগঞ্জের শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, ঘটনার পর থেকে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। অভিযান চালিয়ে উভয়পক্ষের ৮ জনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
এনইউ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।