ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
খাগড়াছড়িতে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  

খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।  

রোববার (৯ জুলাই) সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান।  

সভায় পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার মো. তফিকুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক মুনতাসির জাহান, খাগড়াছড়ি পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শানে আলম, জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, খাগড়াছড়ি চেম্বারের সদস্য সুদর্শন দত্তসহ বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তা, বিভিন্ন বিভাগীয় প্রধান, সেনাবাহিনী, বিজিবি, আনসার, প্রেসক্লাব প্রতিনিধিসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সভায় জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতিতে সন্তোষ প্রকাশ করে নিত্যপণ্যের দাম স্বাভাবিক রাখাতে মনিটরিং কার্যক্রম জোরদার করা, পৌর শহরের মানুষের চলাচলের পথে অবৈধভাবে মালামাল রেখে দখল করে রাখা ফুটপাত দখলমুক্ত করা, টমটম চলাচলে শৃঙ্খলা ফিরিয়ে আনা বিভিন্ন জনগুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।  

এছাড়া সভায় জেলার মানিকছড়িসহ বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে অগ্রাধিকার ভিত্তিতে বিদ্যুতায়নের ব্যবস্থা করা এবং ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করে চলাচল উপযোগী রাখার জন্য সড়ক বিভাগ ও এলজিইডি কর্তৃপক্ষকে অনুরোধ জানানো হয়।

পরে খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামানের সভাপতিত্বে জেলার মানবাধিকার লঙ্ঘন প্রতিরোধ ও সুরক্ষা কমিটি, জেলা চোরাচালান নিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
এডি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।