ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোবিন্দগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত তিনজনের পরিচয় মিলেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, জুলাই ৮, ২০২৩
গোবিন্দগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত তিনজনের পরিচয় মিলেছে

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত তিনজনের পরিচয় পাওয়া গেছে।

নিহতরা হলেন- জেলার সাদুল্লাপুর উপজেলার চকরতিপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে জহুরুল ইসলাম (৩৫), উপজেলার ধাপেরহাট এলাকার জাহিদ মিয়া (২৫) ও তার স্ত্রী ঝর্ণা বেগম (২২)।

শনিবার (০৮ জুলাই) সকালে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম নিহতদের পরিচয় নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে শুক্রবার (০৭ জুলাই) দিনগত রাত সাড়ে ১১টার দিকে রংপুর ঢাকা মহাসড়কে উপজেলার বালুয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে শ্যামলী পরিবহনের একটি বাস রংপুর যাচ্ছিল। অপরদিকে যাত্রীবাহী একটি ট্রাক ঢাকা যাচ্ছিল। পথে বালুয়া বাজার এলাকায় বাস ও ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। এছাড়া আহত হন অন্তত ৩০ জন।

খবর পেয়ে গোবিন্দগঞ্জ পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার তৎপরতা চালায়। তারা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) ও গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। আহতদের সংখ্যা বেশি হওয়ায় অনেককে মহাসড়কের পাশে পড়ে থাকতে দেখা গেছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালানো হয়। মরদেহ উদ্ধারের পাশাপাশি আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। সেই সঙ্গে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে দুর্ঘটনার শিকার বাস ও ট্রাকটি মহাসড়ক থেকে সরিয়ে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, জুলাই ০৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।