ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নকল স্বর্ণের বার দিয়ে প্রতারণা, গ্রেপ্তার ৫

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
নকল স্বর্ণের বার দিয়ে প্রতারণা, গ্রেপ্তার ৫ গ্রেপ্তার: প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকায় অভিযান চালিয়ে নকল স্বর্ণের বারসহ প্রতারক চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- মো. রাসেল খান ওরফে রাসেল, অহিদুজ্জামান শাকিল, মেহেদী হাসান কমল, নূরুল ইসলাম ও মো. জাহাঙ্গীর খান।

শুক্রবার (৭ জুলাই) বিকালে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাসুদ আলম বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।  

তিনি জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে উত্তরা পশ্চিম থানার ৭ নং ও ১১ নং সেক্টর এলাকায় ধারাবাহিক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

ওসি মুহাম্মদ মাসুদ আলম জানান, উত্তরা পশ্চিম থানার ৭ নং সেক্টর এলাকায় নকল স্বর্ণের বারসহ অবস্থান করছে কয়েকজন এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় রাসেল, শাকিল ও মেহেদীকে গ্রেপ্তার করা হয়।  

অভিযানে তাদের কাছ থেকে ৯টি নকল স্বর্ণের বার উদ্ধার করা হয়। একই দিন গ্রেপ্তার আসামিদের দেওয়া তথ্যের ভিত্তিতে উত্তরা পশ্চিম থানার ১১ নং সেক্টর এলাকায় অভিযান চালিয়ে ঘটনায় জড়িত নূরুল ও জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে ওসি বলেন, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নকল স্বর্ণের বার বিভিন্ন লোকজনকে দিয়ে প্রতারণা করে আসছিল।

এ ঘটনায় গ্রেপ্তারদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করা হয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
এসজেএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।