ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জাফলংয়ে বাবার সঙ্গে গোসলে নেমে স্কুলছাত্র নিখোঁজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
জাফলংয়ে বাবার সঙ্গে গোসলে নেমে স্কুলছাত্র নিখোঁজ

সিলেট: সিলেটের জাফলংয়ে পিয়াইন নদীতে বাবার সঙ্গে গোসল করতে নেমে আল ওয়াজ আরশ (১৫) নামে এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছেন।

বৃহস্পতিবার (০৬ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে জাফলং বল্লাঘাট জিরো পয়েন্টে পিয়াইন নদীতে এ ঘটনা ঘটে।

নিখোঁজ আরশ রাজধানী ঢাকার রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের নবম শেণির ছাত্র ও কুমিল্লা জেলার ব্রামণপাড়া থানার শিদলাই গ্রামের বাসিন্দা পুলিশ পরিদর্শক জাহেদুল হোসেনের ছেলে।

ট্যুরিস্ট পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আরশ, তার বাবা-মা ও ছোট ভাই মিলে বৃহস্পতিবার দুপুরে ঢাকা থেকে জাফলংয়ে বেড়াতে আসেন। বাবা-ছেলে মিলে জাফলংয়ের জিরো পয়েন্ট নদীতে গোসল করতে নামেন। সাঁতার না জানায় এক পর্যায় বাবা ও ছেলে স্রোতের টানে পানিতে ডুবে যাচ্ছেন দেখে লোকজন বাবাকে উদ্ধার করতে পারলেও মুহুর্তে প্রবল স্রোতে তলিয়ে যায় আরশ।

স্থানীয়রা বলেন, ‘পিয়াইন নদীতে স্রোতে পর্যটক তলিয়ে যাচ্ছেন দেখে নৌকা নিয়ে এগিয়ে গিয়ে বাবাকে উদ্ধার করতে পেরেছি। কিন্তু ছেলের খোঁজ মেলেনি।  

রাত সাড়ে ১০টা পর্যন্ত আরশের হদিস পাওয়া যায়নি। তার সন্ধানে প্রশাসন, পুলিশ ও ফায়ার সার্ভিসের পক্ষ থেকে উদ্ধার অভিযান চালানো হচ্ছে।

জাফলং ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক মো. রতন শেখ বলেন, পুলিশ, বিজিবি ও ফায়ার সার্ভিসের সমন্বয়ে উদ্ধার অভিযান পরিচালনা করা হচ্ছে।

এর আগে গত রোববার (০২ জুলাই) সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার সাদাপাথরে সাঁতার কাটতে গিয়ে নিঁখোজ হন আব্দুস সালাম নামে এক পর্যটক। প্রায় ৪৬ ঘণ্টা পর মঙ্গলবার (০৪ জুলাই) তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার নিখোঁজ হলেন স্কুলছাত্র।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, জুলাই ০৭, ২০২৩
এনইউ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।