ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাড়িতে একা পেয়ে শিশুকে ধর্ষণ, ধর্ষক পলাতক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
বাড়িতে একা পেয়ে শিশুকে ধর্ষণ, ধর্ষক পলাতক ফাইল ফটো

ঢাকা: রাজধানীর মুগদা এলাকায় এক শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা করেছে তার পরিবার।

বুধবার (৫ জুলাই) এ তথ্য নিশ্চিত করেছে মুগদা থানা পুলিশ।

মঙ্গলবার (৪ জুলাই) রাত ১টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি করেন ধর্ষণের শিকার ওই শিশুটির বাবা। বুধবার দুপুরে শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) আহসানুল্লাহ জানান, গতরাতে শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা করেন। শিশুটির বাসা মুগদা এলাকায়। একটি স্কুলে দ্বিতীয় শ্রেণিতে পড়তো। বাবা মুরগি টানার ভ্যান চালায়। মা বাসাবাড়িতে কাজ করে।

এসআই জানান, গত ১ জুলাই দুপুরে শিশুটির বাবা-মা কাজে বাইরে ছিল। এ সময় শিশুটি বাসায় একাই ছিল। পাশের ভাড়াটিয়া রিকশাচালক মো. টিটো মিয়া (৪৩) শিশুটিকে ডেকে তার রুমে নিয়ে যায়। দরজা বন্ধ করে  ধর্ষণ করে। যাতে ঘটনা কারো কাছে না বলে সেজন্য শিশুটিকে ভয়-ভীতি দেখায়। ঘটনার পর থেকে পলাতক রয়েছে আসামি।

এসআই আরও জানান, এরমধ্যে শিশুটি অসুস্থ হয়ে পড়ে। মঙ্গলবার শিশুটি তার এক বান্ধবীর কাছে ঘটনাটি খুলে বলে। ওই  বান্ধবী শিশুটির মায়ের কাছে ঘটনাটি বলে দেয়। পরে পরিবার রাতে মামলা করে। ধর্ষক টিটো মিয়া (৪৩) পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। শিশুটি ঢামেকের ওসিসিতে ভর্তি আছে।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
এজেডএস/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।