ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাড়ির সবাইকে অচেতন করে ৮ ভরি সোনার গহনা লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, জুলাই ৪, ২০২৩
বাড়ির সবাইকে অচেতন করে ৮ ভরি সোনার গহনা লুট

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় খাবারের সঙ্গে চেতনানাশক মিশিয়ে বাড়ির সবাইকে অচেতন করে নগদ টাকা ও আট ভরি সোনার গহনা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

সোমবার (৩ জুলাই) দিনগত রাতে উপজেলার দেওলদিয়া গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল আহাদের বাড়িতে এ ঘটনা ঘটে।

অচেতন হয়ে পড়া ওই পরিবারের ছয় সদস্যকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও মঙ্গলবার দুপুর পর্যন্ত আব্দুল আহাদের জ্ঞান ফেরেনি।

চিকিৎসাধীন অবস্থায় আব্দুল আহাদের ছেলে তুহিন হোসেন জানান, সোমবার রাত ১০টার দিকে রাতের খাবার খেয়ে তারা সবাই ঘুমাতে যান। মঙ্গলবার সকালে গ্রামবাসীর চিৎকারে জেগে বুঝতে পারেন যে তাদের অচেতন করে আট ভরি সোনার গহনা ও নগদ প্রায় ৯২ হাজার টাকা এবং তার ব্যবহৃত দেড় লাখ টাকার স্যামসাং মোবাইল ফোন নিয়ে গেছে দুর্বৃত্তরা।

স্যামসাং কোম্পানির ডিস্ট্রিবিউটর তুহিন আরও জানান, ধারণা করা হচ্ছে, তাদের বাড়িতে রান্না করা ভাতে আগেই কেউ পাউডার জাতীয় কিছু মিশিয়ে দিয়েছিল। পরে ওই ভাত খেয়ে তারা সবাই অচেতন হয়ে পড়লে দুর্বৃত্তরা দরজা ভেঙে ভেতরে ঢুকে লুটপাট করে।

অচেতন হয়ে পড়া অন্যরা হলেন- তুহিনের মা সাইদা খাতুন মিনি, স্ত্রী মাইশা, বোন সুমা ও ভাগ্নি মানহা।  

এ ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে শ্যামনগর থানায় মামলা করবেন বলে জানিয়েছেন তুহিন।  

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মিলন হোসেন জানান, একদিন অতিবাহিত না হলে কাউকে শংকামুক্ত বলা যাবে না। তবে বাকিদের অবস্থা উন্নতির দিকে হলেও আব্দুল আহাদের এখনো জ্ঞান ফেরেনি।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভারনুরুল ইসলাম বলেন, ঘটনাটি লোকমুখে শুনেছি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, জুলাই ৪, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।