ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জের মহাসড়কে গাড়ির চাপ বাড়লেও নেই যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
সিরাজগঞ্জের মহাসড়কে গাড়ির চাপ বাড়লেও নেই যানজট

সিরাজগঞ্জ: স্বজনদের সঙ্গে ঈদ করতে কর্মস্থল থেকে ঘরে ফিরছে মানুষ। বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কসহ সিরাজগঞ্জের সব রুটে ঘরে ফেরা যাত্রীবাহী যানবাহনের চাপ ক্রমশ বাড়ছে।

তবে কোথাও যানজট বা ধীরগতির খবর পাওয়া যায়নি।  

মঙ্গলবার (২৭ জুন) সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের কড্ডার মোড়, কোনাবাড়ী ও নলকা এলাকায় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী লেনে গাড়ির প্রচুর চাপ লক্ষ্য করা যায়। তবে কোথাও কোনো যানজট দেখা যায়নি।  

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন ইয়াজদানি বলেন, যানবাহনের চাপ থাকলেও যানজট নেই। একদম স্বাভাবিক গতিতেই চলছে গাড়ি।  

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবীর বলেন, হাটিকুমরুল গোলচত্বর থেকে রাজশাহী, বগুড়া ও পাবনা রুটে রাতে গাড়ির প্রচুর চাপ ছিল। সকালে চাপ অনেকটাই কম।  

বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষের নির্বাহী প্রকৌশলী আহসানুল কবির পাভেল বলেন, সেতুর ওপর গাড়ির চাপ ক্রমশ বাড়ছে। গত ২৪ ঘণ্টায় বঙ্গবন্ধু সেতুতে ৪২ হাজার ৫৬০টি যানবাহন চলাচল করেছে। যার মধ্যে মোটরসাইকেলই রয়েছে ৬ হাজার ৮৪১টি।  

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।