ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিরপুরে গৃহকর্মীকে ভবন থেকে ফেলে হত্যা চেষ্টার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
মিরপুরে গৃহকর্মীকে ভবন থেকে ফেলে হত্যা চেষ্টার অভিযোগ

ঢাকা: রাজধানীর মিরপুর রুপনগর আরামবাগ এলাকায় একটি বাসায় তামান্না (১৮) নামে এক গৃহকর্মীকে নয় তলার ছাদ থেকে ফেলে দিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে গৃহকত্রীর বিরুদ্ধে।

শুক্রবার (২৩ জুন) ভোর ৬টার দিকে রুপনগর আনামবাগ ৪ নম্বর রোডে ৪০ নম্বর বাসায় ঘটনাটি ঘটে।

আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তামান্না ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার কালিকা গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে। আরামবাগের বাসায় চারমাস যাবত কাজ করতেন।  

রুপনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান বলেন, সকালে খবর পেয়ে আরামবাগের ৪ নম্বর রোডের ওই বাসার সামনে থেকে আহত ওই গৃহকর্মীকে উদ্ধার করা হয়। এরপর দ্রুত সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে পঙ্গু হাসপাতাল ঘুরে সর্বশেষ ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়।

এসআই বলেন, পঙ্গু হাসপাতালে চিকিৎসা থাকাকালীন ওই গৃহকর্মী অভিযোগ করেছিলেন তার ম্যাডাম ছাদ থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে। এই অভিযোগে গৃহকর্ত্রী অরুনিমা মৌকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।  

তিনি আরও বলেন, গৃহকর্মী বর্তমানে হাসপাতালে অস্ত্রোপচার কক্ষে রয়েছে। তার হাত কোমড়সহ কয়েক জায়গায় ফ্যাকচার হয়েছে। তামান্নাকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়েছে নাকি সে নিজেই লাফিয়ে পড়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।