ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে আ.লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
খাগড়াছড়িতে আ.লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন

খাগড়াছড়ি: বর্ণাঢ্য নানা আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।  

শুক্রবার (২৩ জুন) সকালে দলীয় কার্যালয়ে দোয়া মহফিল, পতাকা উত্তোলন, আলোচনা সভা, বর্ণাঢ্য শোভাযাত্রা ও কেক কাটার মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর উপযাপন করে নেতাকর্মীরা।

এসময় উৎসব মুখর পরিবেশে আয়োজিত অনুষ্ঠানে নেতাকর্মীদের সরব উপস্থিতিতে সকাল সাড়ে ১০টায় বর্ণাঢ্য শোভাযাত্রা চেঙ্গী হয়ে শাপলা চত্বর ঘুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে।  

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরার সভাপতিত্বে সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া ও সমির দত্ত চাকমা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা পরিষদ সদস্য অ্যাড.আশুতোষ চাকমা, দপ্তর সম্পাদক চন্দন কুমার দেসহ অন্যরা অংশ নেয়।

এ সময় বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার এদেশের সমৃদ্ধি এনেছে। সে সঙ্গে বিশ্ব দরবারে মাথা উঁচু করে পরিচয় দেওয়ার অবস্থা সৃষ্টিসহ দেশ ও জনগণের উন্নয়নে কাজ করছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান আওয়ামী লীগ নেতারা।  

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
এডি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।