ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাফিক পুলিশের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
ট্রাফিক পুলিশের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আহত

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে সড়কে দায়িত্বরত ট্রাফিক বিভাগের এক অ্যাসিসটেন্ট টাউন সাব-ইনস্পেকটর (এটিএসআই) সদস্যের ধাক্কায় রাস্তায় পড়ে গুরুতর আহত হয়েছেন মো. রকি (৩২) নামের এক মোটরসাইকেল আরোহী। পরে আহত অবস্থায় মোটরসাইকেল আরোহীকে হাসপাতালে ভর্তি করেছে স্থানীরা।

 

মঙ্গলবার (১৩ জুন) দুপুরে সদর উপজেলার বারোঘরিয়া বাজারে এ ঘটনা ঘটে।  

রকি চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের কালিতলা মহল্লার মঞ্জুর ইসলামের ছেলে।  

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বারোঘরিয়া বাজারে বন্ধুকে দিয়ে আসতে যায় রকি। ফেরার পথে সড়কে কাগজপত্র দেখার জন্য তাকে দাঁড়াতে বলে ট্রাফিক পুলিশ। এসময় রাস্তার নিচে দাঁড়াতে গেলে এটিএসআই মতিয়ার রহমান তাকে ধাক্কা দিলে সড়কে পড়ে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্বার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে।  

আহত রকি জানান, রাস্তা দিয়ে যাওয়ার সময় ট্রাফিক পুলিশ আমাকে থামতে ইসারা দেয়। পরে তার সামনে দাঁড়িয়ে বলি, আমার সকল কাগজপত্র ঠিক আছে, তবে রাস্তায় ট্রাক চলাচল করছে, তাই রাস্তার পাশে দাঁড়াচ্ছি। এসময় রাস্তার পাশে দাঁড়াতে গেলে রাস্তাতেই দাঁড়াতে বলেন এটিএসআই মতিয়ার রহমান। রাস্তার ধারে যেতে গেলে আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। হেলমেট না থাকলে খারাপ কিছু হতে পারত।  

স্থানীয় বাসিন্দা আব্দুল হাকিম, প্রত্যক্ষদর্শী তরিকুল ইসলাম, আবুল কালাম জানান, মটরসাইকেল আরোহী রকির পকেটে গাড়ির সকল কাগজপত্র ছিল। কিন্তু সে চাইছিল, রাস্তা থেকে নেমে নিরাপদ স্থানে ট্রাফিক পুলিশকে সকল কাগজপত্র দেখাতে। কিন্তু তা করতে না দিয়ে উল্টো ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে। সড়কে পড়ার পর অল্পের জন্য সে রক্ষা পেয়েছে। আমরা এর সুষ্ঠ তদন্ত করে ব্যবস্থা চাই।  

এ ঘঠনার পর উত্তেজিত জনতা সড়কে অবস্থান নেয়। পরে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসিসহ অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং চাঁপাইনবাবগঞ্জ-সেনামসজিদ সড়কে যান চালাচল স্বাভাবিক হয়।  

ঘটনাস্থলে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, পুলিশ সুপারের নির্দেশে উত্তেজিত জনতাকে আশ্বাস দিলে তারা শান্ত হন এবং সড়ক থেকে সরে যান। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযোগ প্রমাণিত হলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ অভিযুক্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।  

বাংলাদেশ সময়: ০৯২২ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।