ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্লাটফর্মে অপেক্ষারত যুবক অচেতন, ঢামেকে মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
প্লাটফর্মে অপেক্ষারত যুবক অচেতন, ঢামেকে মৃত্যু

ঢাকা: রাজধানীর কমলাপুর রেলস্টেশনের প্লাটফর্মে ট্রেনের অপেক্ষায় থাকা এক যুবক হঠাৎ অচেতন হয়ে পড়েন। পরে রেলওয়ে থানা পুলিশ ও অন্যান্যরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে সেখানে তার মৃত্যু হয়।

 

মঙ্গলবার (১৩ জুন) সন্ধ্যার দিকে ওই যুবককে অচেতন অবস্থায় ঢামেক হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

মৃত যুবকের নাম পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। তার বয়স হবে আনুমানিক ২৫ বছর।

পুলিশের সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে আসা অপর এক যুবক জানান, কমলাপুর রেলস্টেশনে একটি প্ল্যাটফর্মে ট্রেনের জন্য ব্যাগ নিয়ে অপেক্ষায় ছিলেন ওই যুবক। অপেক্ষারত অবস্থায় তিনি হঠাৎ অসুস্থ হয়ে অচেতন হয়ে পড়েন। পরে রেলওয়ে থানা পুলিশের এক সদস্যের সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে তার মৃত্যু হয়।  

এদিকে, মৃত যুবকের কাছে থাকা মোবাইল থেকে তার নাম ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে বলে জানায় পুলিশ।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)‌ ফেরদাউস আহ‌ম্মেদ বিশ্বাস জানান, প্লাটফর্মে ট্রেনের অপেক্ষায় থাকা এক যাত্রী অচেতন হয়ে পড়লে তাকে হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার মৃত্যু হয়। কী কারণে তার মৃত্যু হয়েছে, সেটা জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।