ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিরপুরে দুই হাজার টাকার জন্য গলা কেটে হত্যার চেষ্টা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, মে ২৭, ২০২৩
মিরপুরে দুই হাজার টাকার জন্য গলা কেটে হত্যার চেষ্টা হত্যাচেষ্টার অভিযোগে গ্রেপ্তার দুই বন্ধু সাগর ও শাহেদ

ঢাকা: রাজধানীর মিরপুরে মাত্র দুই হাজার টাকার জন্য জাহাঙ্গীর আলম (২৭) নামে এক যুবকের গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছে।

শুক্রবার (২৬ মে) রাতে মিরপুর লাভ রোড এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনায় জড়িত দুই বন্ধু সাগর (৩২) ও শাহেদ (৩৫) নামে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

শনিবার (২৭ মে) দুপুরের দিকে ঘটনা সত্যতা নিশ্চিত করেন মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন

তিনি জানান, তিনজনই পরস্পরের বন্ধু, তারা কেউ মোটর মেকানিক কেউ গাড়ি চালক। সাগর তার অপর বন্ধু  জাহাঙ্গীরের কাছ থেকে দুই হাজার টাকা পেত। এ টাকা নিয়েই দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটিকে কেন্দ্র করেই জাহাঙ্গীরকে হত্যার পরিকল্পনা করেন সাগর ও শাহেদ। প্রথমে তিন বন্ধু মোটরসাইকেলে চড়ে বিভিন্ন স্থানে ঘুরে। শাহেদ বাইক চালায়, সাগর পেছনে বসে আর দুইজনের মাঝে বসানো হয় জাহাঙ্গীরকে। একসঙ্গেতারা মদপানও করে।

একপর্যায় তাদের মোটরসাইকেল লাভ রোড এলাকায় পৌঁছাতেই চলন্ত মোটরসাইকেলেই সাগর ধারালো অস্ত্রদিয়ে জাহাঙ্গীররের গলা কেটে হত্যার চেষ্টা করে। ওই অবস্থায় তারা জাহাঙ্গীরকে ধাক্কা দিয়ে মোটরসাইকেল থেকে ফেলে দেয়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে জাহাঙ্গীর আশঙ্কামুক্ত হলেও তার শ্বাসনালি কেটে গেছে।  

এ ঘটনায় জাহাঙ্গীরের বাবা আব্দুল হালিম একটি মামলা করেছেন। মামলার দুই আসামি সাগর ও শাহেদকে রাতেই গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে হত্যাচেষ্টায় ব্যবহৃত ছুরি, মোটরসাইকেল ও আসামির রক্তমাখা জামা।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, মে ২৭, ২০২৩
এজেডএস/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।