ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলিং ফ্যানে ঝুলছিলেন ৫ মাসের অন্তঃসত্ত্বা, অভাবের তাড়নায় আত্মহত্যা দাবি স্বামীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, মে ১৭, ২০২৩
সিলিং ফ্যানে ঝুলছিলেন ৫ মাসের অন্তঃসত্ত্বা, অভাবের তাড়নায় আত্মহত্যা দাবি স্বামীর

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার ভুইগড় থেকে অর্পা (২৩) নামে পাঁচ মাসের এক অন্তঃসত্ত্বার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় বুধবার (১৭ মে) দুপুরে মৃতের স্বামী ফয়সাল আহম্মদ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করেন।

এর আগে মঙ্গলবার (১৬ মে) দিবাগত মধ্যরাতে ভুইগড় পূর্ব পাড়ার বাসিন্দা হযরত আলীর ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত অর্পা কুমিল্লা জেলার দাউদকান্দি থানার গঙ্গাপ্রসাদ গ্রামের ফয়সাল আহম্মদের স্ত্রী। তিনি স্বামীর সঙ্গে ফতুল্লার ভুইগড় পূর্ব পাড়ার হযরত আলীর বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, বাদী ফয়সাল আহম্মদ তার স্ত্রী অর্পাকে নিয়ে ভুইগড় পূর্ব পাড়ার হযরত আলীর বাসা ভাড়া নিয়ে ঢাকার উত্তরায় বেবি ডায়াপারের ব্যবসা করে আসছিলেন। তার স্ত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। সংসারে অভাব-অনটন লেগে থাকায় স্ত্রীর চাহিদা পূরণ করা তার জন্য সব সময় সম্ভবপর ছিল না। তা নিয়ে মাঝে মাঝে তাদের মধ্যে মনোমালিন্য হতো। মঙ্গলবার (১৬ মে) বিকেল ৪টার দিকে স্ত্রী অর্পাকে বাসায় একা রেখে ব্যবসায়ীক কাজে ঢাকায় চলে যান বাদী। পরে রাত সাড়ে ১২টার দিকে বাসায় ফিরে এসে দেখতে পান, ঘরের দরজা ভেতর থেকে বন্ধ এবং রান্না ঘরের জানালা খোলা। ঘর অন্ধকার থাকায় বাইরে থেকে কিছু দেখতে পাওয়া যাচ্ছিল না। ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে, বাড়ির মালিককে সঙ্গে নিয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখতে পান, ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়নায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছেন অর্পা।  

পরে জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে সুরহতাল রিপোর্ট তৈরি করে এবং ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যায়।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, অভাবের কারণে গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে মৃতের স্বামী তাকে জানিয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। সেই সঙ্গে এ নিয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, মে ১৭, ২০২৩
এমআরপি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।