ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাইকারকে চাপা দিয়ে ছেঁচড়ে নিয়ে গেল বাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, মে ১১, ২০২৩
বাইকারকে চাপা দিয়ে ছেঁচড়ে নিয়ে গেল বাস

মেহেরপুর: মেহেরপুর-চুয়াডাঙ্গা আঞ্চলিক মহাসড়কের রয়েল পরিবহনের একটি বাসের চাপায় শামিম আহমেদ (৩০) নামে এক গ্রাম্য পশু চিকিৎসক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ মে) সকাল ৯টায় মেহেরপুর সদর উপজেলার চাঁদপুরে ঘটে এ দুর্ঘটনা।

নিহত শামিম আহমেদ সদর উপজেলার সিংহাটি গ্রামের শাজাহান আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শামিম আহমেদ পশু চিকিৎসার জন্য নিজ গ্রাম থেকে মোটরসাইকেলে করে চাঁদপুর এলাকায় যাচ্ছিলেন। পথে মেহেরপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী রয়েল পরিবহনের একটি বাস তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় শামিম ও মোটরসাইকেল বাসের নীচে পড়ে। পরে বাসচালক এ অবস্থাতে তাকে বেশ কয়েক গজ টেনে হিঁচড়ে নিয়ে যায়।

এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক শামিমকে মৃত ঘোষণা করেন।

মেহেরপুর ফায়ার সর্ভিস ষ্টেশনের ভারপ্রাপ্ত ষ্টেশন কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেল চালক শামিম আহমেদকে উদ্ধার করে মেহেরপুর হাসপাতালে পাঠানো হয়।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, মোটরসাইকেল চালক রয়েল পরিবহনের চাপায় নিহত হয়েছেন। হাসপাতাল থেকে শামিমের মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাযতে নেওয়া হয়েছে। বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছেন। পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, মে ১১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।