ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

জুয়ার আসর থেকে পৌর কাউন্সিলরসহ আটক ৭  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, মে ১০, ২০২৩
জুয়ার আসর থেকে পৌর কাউন্সিলরসহ আটক ৭

 

নড়াইল:  নড়াইলের লোহাগড়ায় জুয়ার আসর থেকে পৌর কাউন্সিলরসহ সাতজনকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। এসময় জব্দ করা হয়েছে জুয়া খেলার সরঞ্জাম ও মাদক।


 
মঙ্গলবার (৯ মে) রাতে লোহাগড়া থানার মাকড়াইল গুচ্ছগ্রাম থেকে তাদের আটক করা হয়।
 
আটক ব্যক্তিরা হলেন-নড়াইল পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সদরের ভাটিয়া এলাকার বাসিন্দা সৈয়দ মাসুদ রানা বাবলু (৫০), লোহাগড়া থানার চাচই মধ্যপাড়ার সলেমান শেখের ছেলে জুনায়িদ শেখ (৩৯), চাচই শিকদার পাড়ার তৈয়ব শিকদারের ছেলে সাদ্দাম শিকদার (২৮), মাকড়াইল এলাকার মৃত আব্দুল ওহাব মোল্যার ছেলে মো. রবিউল ইসলাম (৪২) ও মান্নু শিকদারের ছেলে মো. তাইফুর শিকদার (২৭) এবং ফরিদপুরের আলফাডাঙ্গা থানার ধুলজুড়ি গ্রামের হাফিজুর রহমানের ছেলে রঞ্জু সরদার (৪২) ও মৃত হাবিবুর রহমানের ছেলে কাবুল শেখ (৩০)।
 
পুলিশ জানায়, জুয়ার আসর বসানো হয়েছে মাকড়াইল গুচ্ছগ্রামে, সঙ্গে চলছে মাদক সেবন- এমন খবর পেয়ে ডিবি পুলিশের একটি দল মাকড়াইল গুচ্ছগ্রামের শামিম ফকিরের গরুর খামারে অভিযান চালায়। এসময় তাসের মাধ্যমে জুয়া খেলা অবস্থায় কাউন্সিলরসহ সাতজনকে  আটক করা হয়। তল্লাশি করে তাদের কাছ থেকে দুই সেট তাস ও নগদ ১৩ হাজার ২৫০ টাকা জব্দ করা হয়।
 
এছাড়া এসময় আটক জুনায়িদ শেখ ও সাদ্দাম শিকদারের কাছ থেকে ৫৩টি ইয়াবা পাওয়া যায়।
 
জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ ব্যাপারে লোহাগড়া থানায় মাদক ও জুয়া আইনে দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে। আইনশৃঙ্খলা বজায় রাখতে এ ধরনের অভিযান চলবে।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, মে ১০, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।