ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

বোয়ালমারীতে স্কুলছাত্রকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, মে ৩, ২০২৩
বোয়ালমারীতে স্কুলছাত্রকে কুপিয়ে জখম সিফাতুল শেখ

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে সিফাতুল শেখকে (১৫) নামে এক শিক্ষার্থীকে স্কুলে যাওয়ার পথে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৩ মে) সকালের দিকে উপজেলার মধুবর্নি এলাকায় এ ঘটনা ঘটে।

 

সিফাতুল উপজেলার ময়না ইউনিয়নের মধুবর্নি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ও চরবর্নি গ্রামের মতিয়ার শেখের ছেলে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে।

স্থানীয়রা জানান, প্রায় এক মাস আগে মধুবর্নি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী চরবর্নি গ্রামের সজীব মোল্যার ছেলে আলামিন মোল্যার কথা কাটাকাটি হয়। সে সময় সিফাতুল ঘটনাটির মিমাংসা করাও হয়। বুধবার সকালে সিফাতুল চরবর্নি গ্রামের বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে আগে থেকে ওৎ পেতে থাকা গুনবহা ইউনিয়নের চন্দনী গ্রামের জাবেরসহ ৫-৭ জন রাম দা, চাপাতি এবং লাঠি দিয়ে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে সিফাতুলকে। এ সময় সিফাতুল চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এলে দু্র্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা আহতাবস্থায় সিফাতুলকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। আর এই হামলা মিমাংসা করা ওই ঘটনার জের ধরেই করা হয়েছে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে মধুবর্নি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনিচুজ্জামান বলেন, 'সিফাতুল স্কুলে আসার সময় চন্দনী গ্রামের দেলোয়ারের ছেলে জাবের, লিয়াকতের ছেলে বাদল, রবিউলের ছেলে চান মিয়া রামদা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। এ ঘটনায় আমরা থানায় মামলা করব। ' 

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এছাড়া আহত ওই শিক্ষার্থীর পক্ষে কেউ অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। '

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, মে ০৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।