ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে প্রবাস ফেরত এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
মেহেরপুরে প্রবাস ফেরত এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা প্রতীকী ছবি

মেহেরপুর: পূর্ব শত্রুতার জের ধরে মেহেরপুর সদর উপজেলার রাইপুর গ্রামে শরিফুল ইসলাম (৪০) নামে এক প্রবাস ফেরত এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে, পূর্ব শত্রুতার জের ধরে বিকেল ৩টার দিকে রাইপুর গ্রামে তাকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে প্রতিপক্ষ একরামুল হকসহ কয়েকজন দুর্বৃত্ত।

নিহত শরিফুল ইসলাম রাইপুর খাঁ পাড়া এলাকার বাবর আলীর ছেলে।

স্থানীয় কাবুল মেম্বর জানান, তিন বছর আগে বিদেশে নিয়ে যাওয়াকে কেন্দ্র করে আকছেদ আলীর ছেলে মো. এনামুল হক ওরফে খোকনের সঙ্গে শরিফুলের শত্রুতা তৈরি হয়। এরপর শরিফুল দুবাইয়ে চলে যান। গত দুই মাস আগে শরিফুল দেশে ফেরেন। বৃহস্পতিবার বিকেলে শরিফুল মাঠ থেকে বাড়ি ফিরছিলেন। পথে প্রতিপক্ষ এনামুল কৌশলে শরিফুলকে হাতিকাটার মোড়ে ডেকে নিয়ে যান। সেখানে তাকে আরও কয়েকজনসহ হাসুয়া দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা শরিফুলকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, ঘটনার পর থেকে অভিযুক্ত এনামুল হক ওরফে খোকন পলাতক রয়েছেন। তাকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনার আর কেউ জড়িত আছে কি না তদন্ত চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।