ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশের ওপর হামলার মামলায় ইউপি সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
পুলিশের ওপর হামলার মামলায় ইউপি সদস্য গ্রেফতার

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জে পুলিশের ওপর হামলার মামলায় ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন মেহেন্দিগঞ্জ থানার এসআই মো. আরিফ ।

গ্রেফতার জাহাঙ্গীর হোসেন উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সদস্য ও একই ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি।

গত ১৭ এপ্রিল জমি নিয়ে বিরোধের অভিযোগ তদন্তে গিয়ে মেহেন্দিগঞ্জ থানার এএসআই ফিরোজসহ ৫ জন আহত হন। এ ঘটনায় ২০ জনকে আসামি করে মেহেন্দিগঞ্জ থানার এসআই নাসির বাদী হয়ে মামলা করে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম।

এদিকে এসআই আরিফ জানান, মামলার আসামি হিসেবে ইউপি সদস্য জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়েছে। তাকে বৃহস্পতিবার আদালতে পাঠানো হবে।

মামলার বরাতে এসআই আরিফ জানান, গোবিন্দপুরে জমি নিয়ে বিরোধে আবুল কাশেম মাঝি থানায় লিখিত অভিযোগ দেন। অভিযোগ তদন্তে যায় থানার এসআই ফিরোজ। গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক আমিনুল ইসলাম বেল্লাল মোল্লা এবং পাশের উলানিয়া উত্তর ইউনিয়নের চেয়ারম্যান ও নুরুল ইসলাম জামাল মোল্লার ভাই নিজাম মোল্লার সঙ্গে তর্ক ও হাতাহাতি হয়। তখন নিজাম মোল্লার আরেক ভাই ফিরোজ মোল্লার নেতৃত্বে পুলিশসহ অভিযোগকারীদের ওপর হামলা করা হয়। এতে এএসআই ফিরোজ, অভিযোগকারী আবুল কাশেম, মিরাজ, আব্দুল কাদের, আব্দুর রশিদ ও উজির আলী আহত হন। এ ঘটনায় ওই রাতে মেহেন্দিগঞ্জ থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
এমএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।