ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঢামেকে ব্যান্ডেজ বাঁধা মাসুদকে মৃত ঘোষণা, নেপথ্য খুঁজছে পুলিশ!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
ঢামেকে ব্যান্ডেজ বাঁধা মাসুদকে মৃত ঘোষণা, নেপথ্য খুঁজছে পুলিশ!

ঢাকা: সারা শরীরে ধুলো মাখা এবং দুই পায়ে ব্যান্ডেজ বাঁধা মাসুদ (৪৩) নামে এক ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে, কর্তব্যরত চিকিৎসক পরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।  

মৃত ঘোষণার সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা ইসমাইল নামের ব্যক্তিকে আর খুঁজে পাওয়া যায়নি।

মঙ্গলবার (১৮ এপ্রিল) ঢামেক হাসপাতালে জরুরি বিভাগে বেলা ২টা ১০ মিনিটে ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এসময় মৃতের পরনে ছিল একটি ময়লাযুক্ত লুঙ্গি, সারা শরীরে ধুলো মাখা এবং দুই পায়ে ব্যান্ডেজ বাঁধা।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, হাসপাতালে উদ্ধার করে নিয়ে আসা ইসমাইল নামে এক ব্যক্তি জানান, গাবতলী এলাকায় ওই ব্যক্তি সড়ক দুর্ঘটনায় আহত হলে তাকে হাসপাতালে নিয়ে আসলে সে মারা যায়। উদ্ধারকারী ইসমাইল হাসপাতালের টিকিটে মৃত ব্যক্তির নাম লেখেন মাসুদ (৪৩)। তবে এই নামটাও সঠিক কি না, সেটাও এখনো জানা যায়নি। এরপরেই ইসমাইলকে আর খুঁজে পাওয়া যায়নি। হাসপাতালে কাগজপত্রে থাকা তার মোবাইল নম্বরে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

এদিকে দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আমিনুল বাশার জানান, ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্প থেকে একটা সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। তাদের কাছে নাকি দাবি করেছে, গাবতলী এলাকায় সড়ক দুর্ঘটনা হয়েছে।

তবে আজ (১৮ এপ্রিল) সকাল থেকে এখন পর্যন্ত গাবতলী এলাকায় কোনো সড়ক দুর্ঘটনার সংবাদ আমাদের কাছে নেই, যোগ করেন তিনি।  

ওসি আরও বলেন, সেখানে সবসময় পুলিশ ও অন্যান্য বাহিনীর সদস্যরা উপস্থিত থাকে। আর এখন তো ঈদের টাইম, সেখানে আইন-শৃঙ্খলা বাহিনীর উপস্থিতি আরও বেশি। কোনো দুর্ঘটনা ঘটলে অবশ্যই আমরা জানতাম। তারপরেও বিষয়টি আবারও খোঁজ-খবর নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।