ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাথরঘাটায় বসতবাড়ি ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
পাথরঘাটায় বসতবাড়ি ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় মানসিক ভারসাম্যহীন শাহ আলম খানের বসতবাড়ি ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (৮ এপ্রিল) সকাল সাড়ে দশটার দিকে চরদুয়ানী।

ইউনিয়নের ছহেরাবাদ গ্রামে এ কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

এ সময় বক্তব্য দেন, পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চরদুয়ানী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রহমান জুয়েল, উপজেলা আওয়ামী লীগেরসহ সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ ফিরোজ, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জহির রায়হান, ভুক্তভোগী শাহ আলম প্রমুখ।

বক্তারা বলেন, স্থানীয় খোকন জোমাদ্দার, রহমান জোমাদ্দারসহ মঠবাড়িয়া থেকে আসা অর্ধশতাধিক সন্ত্রাসীরা প্রকাশ্যে অসুস্থ শাহ আলমের বসত ঘর ভাঙচুর করে এবং শাহ আলমের স্ত্রী সন্তানদের মারধর করে। এমন সন্ত্রাসীদের স্থান পাথরঘাটায় হতে দেওয়া যাবে না।

তারা আরও বলেন, শাহ দীর্ঘদিন ধরে অসুস্থ, মাঝে মধ্যে মানসিক ভারসাম্যহীন হয়ে পরে। তার মতো সহজ সরল মানুষের ওপর হামলার বিচার চাই।

জানা যায়, বুধবার (৫ এপ্রিল) সকালে স্থানীয় খোকন জোমাদ্দার, রহমান জোমাদ্দারের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছে শাহ আলমের। শাহ আলম পানি উন্নয়ন বোর্ডের জমিতে দীর্ঘ ৫০ বছর ধরে থাকে। পূর্ব শত্রুতার জের ধরে ওই জমিতে থাকা শাহ আলমের বসত ঘর ভাঙচুর করে।

এ বিষয় অভিযুক্ত খোকন জোমাদ্দার ও রহমান জোমাদ্দারের সঙ্গে একাধিক বার কথা বলার চেষ্টা করলেও কোনো বক্তব্য দিতে রাজি হননি।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।