ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই, আটক ২

দিনাজপুর: দিনাজপুরের পার্বতীপুরে চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাবু (১৮) ও আব্দুস সামাদ (২৮) নামে দুই ছিনতাইকারীকে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ।

মঙ্গলবার (৪ এপ্রিল) দিনগত রাত ১২টার দিকে জেলার দিনাজপুর-রংপুর মহাসড়কের পার্বতীপুর উপজেলার রাবেয়া মোড়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এসময় ছিনতাই হওয়া ইজিবাইক, একটি ছোরা ও একটি রামদা উদ্ধার করা হয়।

এর আগে মঙ্গলবার (৪ এপ্রিল) রাত ১১টার দিকে ইজিবাইক চালক মাহাবুল ইসলামকে (৪০) অচেতন করে তার ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারীরা। মাহাবুল ইসলাম পার্বতীপুর উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

আটক বাবু নীলফামারী সদর উপজেলার সুটিপাড়ার বাসিন্দা হোসেনুর রহমানের ছেলে এবং আব্দুস সামাদ একই এলাকার মহিরউদ্দিনের ছেলে।

এ বিষয়ে দশমাইল হাইওয়ে থানার ইনচার্জ (উপ-পরিদর্শক) ননী গোপাল বর্মন জানান, মঙ্গলবার (৪ এপ্রিল) রাত ১১টার দিকে মাহাবুল ইসলামের ইজিবাইকে যাত্রীবেশে ওঠেন বাবু ও সামাদ। এরপর সুযোগ বুঝে তারা মাহাবুলকে অচেতন করে ইজিবাইকটি নিয়ে রাবেয়ার মোড় হয়ে পার্বতীপুরের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। খবর পেয়ে রাবেয়া মোড়ে আমরা চেকপোস্ট বসাই। স্থানীয়দের সহযোগিতায় চেকপোস্টে বাবু ও সামাদসহ ইজিবাইকটি আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি ছোরা ও একটি রামদা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মাহাবুল ইসলামকে তার ইজিবাইকের পেছনের সিটে অচেতন অবস্থায় পাওয়া যায়। পরে তাকে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং ওই রাতেই আটকদের পার্বতীপুর মডেল থানা পুলিশে সোপর্দ করা হয়।  

পরে বুধবার (৫ এপ্রিল) সকাল ১০টার দিকে ইজিবাইক চালক মাহাবুল ইসলামের জ্ঞান ফেরে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান উপ-পরিদর্শক ননী গোপাল বর্মন।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।