ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের ভবানীগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে মেহেদী আহম্মেদ মুরাদ (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।  

সোমবার (৩ এপ্রিল) ভোর ৫টার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ-রিপুজি মার্কেটের আঞ্চলিক সড়কের বলুরটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহত মেহেদীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

মেহেদী ভবানীগঞ্জ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চরভূতা গ্রামের মেঘনা বাজার এলাকার আলী হোসেনের ছেলে। সে পেশায় একজন কাভার্ডভ্যান চালক। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।  

ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ড সদস্য মো. মোতাহের আলী বাংলানিউজকে বলেন, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি মেহেদী চালাচ্ছিল। তার সঙ্গে একজন আরোহী ছিলেন। দ্রুতগতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এসময় দুইজন গুরুতর আহত হয়। মেহেদী মাথায় আঘাতপ্রাপ্ত হন। তাদেরকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে মেহেদীর অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিক্যালে রেফার করা হয়। সেখানে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। অন্যজন হাসপাতালে চিকিৎসাধীন আছে। তার নাম পরিচয় জানা যায়নি।  

একই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড সদস্য আহসান উল্যা বাংলানিউজকে বলেন, মেহেদী আহম্মেদ পেশায় কাভার্ডভ্যান চালক। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি দুইদিন আগে কেনা হয়েছে। ভোরে তারা দুইজন মোটরসাইকেলটি নিয়ে কাভার্ডভ্যানের উদ্দেশে বের হয়। পথেই সড়ক দুর্ঘটনায় মারা যায় মেহেদী।  

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।