ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে ভ্যানচালক হত্যা চেষ্টায় একজন গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
বড়াইগ্রামে ভ্যানচালক হত্যা চেষ্টায় একজন গ্রেফতার

নাটোর: নাটোরের বড়াইগ্রামে পূর্ব শত্রুতার জের ধরে ফরহাদ হোসেন (২৬) নামে এক ভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যা চেষ্টার ঘটনায় মকবুল হোসেন (৫২)নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৯ মার্চ) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

এর  আগে মঙ্গলবার (২৮ মার্চ) সন্ধ্যায় নাটোর সদর উপজেলার সুলতানপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।  

মকবুল হোসেন বড়াইগ্রাম কালিবাড়ি মহল্লার মৃত তমিজ উদ্দিনের ছেলে।

থানা ও সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, সোমবার (২৭ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে মকবুল রাজ্জাক মোড় থেকে চকপাড়া যাওয়ার কথা বলে তার প্রতিবেশী ফরহাদ হোসেনের ভ্যানে উঠে। ভ্যানটি চকপাড়া এলাকায় পৌঁছলে একজন লোক আসবে জানিয়ে তাকে ভ্যানটি থামাতে বলে।

এ সময় ভ্যানটি রাস্তার পাশে দাঁড় করালে হঠাৎ মকবুল পেছন থেকে তার ঘাড়ে ধারালো চাকু দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে ফরহাদের আর্তনাদ শুনে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
 
বড়াইগ্রাম থানা অফিসার ইনচার্জ আবু সিদ্দিক বলেন, গোয়েন্দা নজরদারি ও তথ্যপ্রযুক্তি কাজে লাগিয়ে নাটোরের সুলতানপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সত্যতা স্বীকারের পাশাপাশি পূর্ব শত্রুতা থেকেই এ ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।