ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

একে একে সেপটিক ট্যাংকে নেমে নিখোঁজ ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
একে একে সেপটিক ট্যাংকে নেমে নিখোঁজ ৩

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় একটি পোশাক কারখানার সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে পরিচ্ছন্নতাকর্মী ও শ্রমিকসহ তিনজন নিখোঁজ হয়েছেন। তাদের উদ্ধারে কাজ করছে ডিইপিজেড ফায়ার সার্ভিসের কর্মীরা।

বুধবার (১৫ মার্চ) বিকেল ৩টার দিকে আশুলিয়ার শিমুলতলার দরগারপাড় এলাকার আল রহমান নিটিং ফ্যাশন বিডি লিমিটেড নামের ওই পোশাক কারখানায় এ ঘটনা ঘটে।

নিখোঁজরা হলেন- পরিচ্ছন্নতাকর্মী মিঠু (১৬), পোশাক শ্রমিক রাকিব (২২) ও মোহাম্মদ আলী (২৬)।

স্থানীয় বাসিন্দা মো. জাহিদ বাংলানিউজকে বলেন, বুধবার (১৫ মার্চ) বিকেল ৩টার দিকে প্রথমে পরিচ্ছন্নতাকর্মী মিঠু ওই সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নামেন। ঘণ্টাখানেক পরেও তার কোনো সাড়াশব্দ না পেলে রাকিব তার খবর নিতে সেপটিক ট্যাংকে নামে। এরপর তারও কোনো খবর না পেয়ে মোহাম্মদ আলী নামলে তিনিও সেপটিক ট্যাংকের ভেতরে পড়ে গিয়ে নিখোঁজ হন। পরে ফায়ার সার্ভিসকে ফোন করলে তারা রাত ৮টা ১০ মিনিটের দিকে এসে উদ্ধার কাজ শুরু করে।

এদিকে, ঘটনার পরপরই কারখানা কর্তৃপক্ষের সবাই পালিয়ে যায়। কারখানার ভেতরে কাউকেই পাওয়া যায়নি। এরমধ্যে কারখানার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শামীমের মুঠোফোনে কয়েকবার কল দেওয়া হলেও তার সঙ্গে কথা বলা যায়নি।  

এ বিষয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জহিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, আমরা ঘটনাস্থলে আছি। এখন পর্যন্ত একজনের দেহ ট্যাংকের ভেতরে দেখা গেছে। আমাদের ডুবুরি দল এসেছে। তারা উদ্ধার কাজ পরিচালনা করছে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
এসএফ/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।