ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীর মামলায় গ্রেফতার হওয়া বিদ্যুৎ বিভাগের কর্মচারী বরখাস্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
স্ত্রীর মামলায় গ্রেফতার হওয়া বিদ্যুৎ বিভাগের কর্মচারী বরখাস্ত

হবিগঞ্জ: হবিগঞ্জে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে গ্রেফতার হওয়ায় বিদ্যুৎ বিভাগের এক কর্মচারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বুধবার (১৫ মার্চ) দুপুরে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিপিডিবি) হবিগঞ্জ কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়।

গত ২৬ ফেব্রুয়ারি বিপিডিবির বিক্রয় ও বিতরণ বিভাগের তদন্ত ও শৃঙ্খলা পরিদপ্তরের সহকারি পরিচালক সানজিদা আক্তার সাক্ষরিত এক আদেশ তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

সাময়িক বরখাস্ত হওয়া ওই কর্মকর্তার নাম মো. বজলুর রহমান রাসেল। বিপিডিবির হবিগঞ্জ কার্যালয়ে বিক্রয় ও বিতরণ বিভাগে সাহায্যকারীর পদে কর্মরত তিনি। এবং জেলা শহরের সিনেমা হল এলাকার মৃত আলতাফুর রহমানের ছেলে তিনি।

আদেশে বলা হয়, যেহেতু নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের মামলায় মো. বজলুর রহমান রাসেল গ্রেফতার হন ও পরবর্তীতে জামিন লাভ করেন। এ পরিপ্রেক্ষিতে তাকে সাময়িক বরখাস্ত করা হলো। তবে চাকরির বিধিমালা অনুযায়ী তিনি ভরণ-পোষণ ভাতা পাবেন এবং নিয়ন্ত্রণকারী কর্মকর্তার অনুমতি ছাড়া কর্মস্থল ত্যাগ করতে পারবেন না।

জানা গেছে, রাসেলের বিরুদ্ধে যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগ এনে গত বছর হবিগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন তার স্ত্রী তাহমিনা আক্তার। সেই মামলায় গ্রেফতার হন রাসেল।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।