ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে আলাদা সড়ক দুর্ঘটনায় দুই নারীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
যাত্রাবাড়ীতে আলাদা সড়ক দুর্ঘটনায় দুই নারীর মৃত্যু

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে আলাদা সড়ক দুর্ঘটনায় দুই নারীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- প্রীতি রাণী দাস (৪৫) ও মারিয়া বেগম (৬০)।

 

শনিবার (১১ মার্চ) সাড়ে ১২টার দিকে কাজলা নয়ানগর মোড়ে লেগুনা ধাক্কায় ও শুক্রবার (১০ মার্চ) সন্ধ্যায় শনির আখড়ায় সিএনজি অটোরিকশার ধাক্কায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহত প্রীতি রাণীর মেয়ে তমা রাণী দে জানান, তিনি অন্তঃসত্ত্বা। মা প্রীতি রাণী ও ছেলে প্রতিক চন্দ্র দেকে নিয়ে বাসার পাশেই একটি হাসপাতালে যান। সেখান থেকে চিকিৎসা নিয়ে পায়ে হেঁটেই বাসায় ফিরছিলেন তারা ৩ জন। পেছন থেকে আসা একটি লেগুনা তার মাকে সজোরে ধাক্কা দেয়। এতে ছিটকে রাস্তায় পড়েন তিনি। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলেও চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার কুন্ডা গ্রামে। তার স্বামী স্বপন চন্দ্র দাস ইট-বালু ব্যবসায়ী। বর্তমানে কাজলা হিন্দুবাড়ি এলাকায় থাকেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাকিম পাটোয়ারি জানান, ঘটনার পরপরই লেগুনাটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে।

এদিকে নিহত মারিয়া বেগমের ছেলে মো. এলিন হোসেন জানান, তারা বংশাল বাংলাদেশ মাঠের পাশে একটি বাড়িতে থাকেন। শুক্রবার বিকেলে তারা পরিবারের সবাই মিলে শনির আখড়ায় গিয়েছিলেন এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে। শুক্রবার সন্ধ্যায় সেখান থেকে ফিরছিলেন তারা। শনির আখড়ায় রাস্তা পার হওয়ার সময় একটি অটোরিকশা তার মা মারিয়া বেগমকে ধাক্কা দেয়। এত ছিটকে পড়ে গুরুতর আহত হলে তাকে সঙ্গে সঙ্গে ঢাকা মেডিকেলে ভর্তি করানো হয়। শনিবার সকাল ১০টার দিকে চিকিৎসাধীন তার তার মৃত্যু হয়।

ঘটনাটির বিষয়ে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল হাসিব জানান, অটোরিকশাটি নিয়ে এর চালক ঘটনার পর পালিয়ে গেছে। পরিবারের আবেদনে বিনাময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।