ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

গুলশানে এসি বিস্ফোরণের ঘটনায় দগ্ধ গোপালের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
গুলশানে এসি বিস্ফোরণের ঘটনায় দগ্ধ গোপালের মৃত্যু প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর গুলশানে একটি বাসায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এসি বিস্ফোরণের ঘটনায় দগ্ধ চিকিৎসাধীন গোপাল মল্লিকের (২৮) মৃত্যু হয়েছে। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়।

 

রোববার (৫ মার্চ) এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া।

শনিবার দিনগত রাত (০৫ মার্চ) ১টার দিকে বার্ন ইনস্টিটিউটে মৃত্যু হয় তার। এছাড়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন, ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন।  

তিনি বলেন, গোপালের ৯৮ শতাংশ দগ্ধ হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় গত রাতে মারা যায়। মিজানুর রহমানের (২০) সামান্য দগ্ধ হয়েছিল। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এর আগে শনিবার (৪ মার্চ) ভোর সোয়া ৬টার দিকে গুলশান-২ নিকেতন সোসাইটির ৬ নম্বর রোডের ২১ নম্বর বাসায় ওই বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।
ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার রাশেদ বিন খালিদ জানান, আগুন লাগার খবর পেয়ে তেজগাঁও ফায়ার স্টেশন থেকে থেকে তিনটি ইউনিট ছয়তলা বাড়িটির পঞ্চম তলার একটি বাসায় গিয়ে আগুন নির্বাপন করে। পরে বাসা থেকে দুই যুবককে দগ্ধ অবস্থায় উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। ৬টা ৫৩ মিনিটে আগুন নির্বাপন হয়।

তিনি আরও জানান, বাসাটিতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এসি বিস্ফোরণ হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে দুর্ঘটনার কারণ অনুসন্ধানে কাজ করছেন তারা।

এদিকে গোপাল মল্লিকের বাবা দ্বিজেন্দ্র মল্লিক জানান, তাদের বাড়ি গাজীপুরের শ্রীনগর উপজেলায়। গোপাল গুলশানে একটি কোম্পানিতে চাকরি করতেন।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৩
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।