ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

অসুস্থ খাদ্যমন্ত্রীকে নেওয়া হলো বঙ্গবন্ধু মেডিকেলে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
অসুস্থ খাদ্যমন্ত্রীকে নেওয়া হলো বঙ্গবন্ধু মেডিকেলে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার -ফাইল ছবি

ঢাকা: খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যাললে (বিএসএমএমইউতে) নেওয়া হয়েছে। মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা কামাল হোসেন বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মন্ত্রী সাহেবকে বিএসএমএমইউতে ভর্তি করানো হয়েছে। তার শারীরিক অবস্থা বর্তমানে কেমন জানতে চাইলে তিনি বলেন, স্যারের শারীরিক অবস্থা ভালো, তিনি এখনো কথা বলছেন। ওনার পিত্তথলিতে ইনফেকশান রয়েছে, তাই তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।

এর আগে পিত্তথলিতে প্রদাহজনিত কারণে কয়েকদিন ধরেই অসুস্থ বোধ করছিলেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার। তবে আজ (৫ মার্চ) সকালে আরও বেশি অসুস্থ বোধ করায় তাকে নওগাঁ থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হয়।

খাদ্যমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা কামাল হোসেন জানান, গত ১ মার্চ নিজ নির্বাচনী এলাকা সাপাহার-পোরশা-নিয়ামতপুরে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি ও ৬ মার্চ নওগাঁয় বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আব্দুল জলিলের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে অংশ নিতে নওগাঁয় যান সাধন চন্দ্র মজুমদার। এরপর থেকে তিনি সেখানেই অবস্থান করছিলেন।

গত শুক্রবার (৩ মার্চ) পোরশায় রাজনৈতিক কর্মসূচি চলাকালে শারিরিক অসুস্থতা অনুভব করেন মন্ত্রী। সন্ধ্যায় স্থানীয় চিকিৎসকদের পরামর্শে কিছু পরীক্ষা নিরীক্ষা করান। পরীক্ষায় দেখা যায় খাদ্যমন্ত্রীর পিত্তথলীতে সামান্য ইনফেকশন রয়েছে।

এ কারণে জেলা সিভিল সার্জন মন্ত্রীকে ঢাকা যাওয়ার পরামর্শ দেন। কিন্তু তিনি ঢাকা না গিয়ে স্কয়ার হাসপাতালের প্রখ্যাত চিকিৎসক ডা. প্রফেসর সানোয়ার হোসেনের তত্ত্বাবধানে বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
আরকেআর/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।