ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

অনলাইনে মোবাইল অর্ডার করে হাতিয়ে নিতেন তিনি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, মার্চ ২, ২০২৩
অনলাইনে মোবাইল অর্ডার করে হাতিয়ে নিতেন তিনি

ঢাকা: অনলাইন মার্কেটপ্লেস থেকে পণ্য কেনার নামে প্রতারণার অভিযোগে মাহফুজুল হক প্রভাত (২৪) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২ মার্চ) বিকেলে রাজধানীর মিরপুরের জোনাকি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গ্রেফতার মাহফুজ ভুয়া নাম ও ঠিকানা ব্যবহার করে অনলাইনে মোবাইল অর্ডার করতেন। এরপর ডেলিভারিম্যানকে ফাঁকি দিয়ে সেই মোবাইল নিয়ে পালিয়ে যেতেন। মাহফুজ পেশায় একজন ফিজিও থেরাপিস্ট। তিনি মিরপুর আহমেদনগর এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে।

এক মাস আগে অনলাইন মার্কেটপ্লেস দারাজে ফারিয়া নামে একটি অ্যাকাউন্ট খোলেন মাহফজ। গত ২৩ ফেব্রুয়ারি সেই একাউন্ট থেকে তিনি একটি মোবাইল অর্ডার করেন। পরদিন সেই মোবাইল ডেলিভারি দিতে আসেন ডেলিভারিম্যান রানা। ফারিয়া নামে অর্ডার করলেও সেই মোবাইল রিসিভ করতে আসেন মাহফুজ। এ সময় তিনি নিজেকে ফারিয়ার ভাই পরিচয় দেন।

এরপর মোবাইল ফারিয়াকে দেখাবেন বলে বাসায় নেওয়ার নাম করে পালিয়ে যান মাহফুজ। এ ব্যাপারে দারাজের ডেলিভ্যারিম্যান রানা অভিযোগ করলে সিসিটিভি পর্যালোচনা করে মাহফুজকে শনাক্ত ও গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান ওসি মোহাম্মদ মহসীন।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।