ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উল্লাপাড়ায় পুলিশ কনস্টেবলকে শ্বাসরোধে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
উল্লাপাড়ায় পুলিশ কনস্টেবলকে শ্বাসরোধে হত্যা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মোয়াজ্জেম হোসেন (৫৯) নামের এক পুলিশ কনস্টেবলকে গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধে হত্যার ঘটনা ঘটেছে।  

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে উল্লাপাড়া পৌর এলাকার নবগ্রামে নিজ ঘরের শয়ন কক্ষ থেকে গলায় গামছা পেচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত মোয়াজ্জেম হোসেন নবগ্রাম এলাকার মৃত জেকাত সরকারের ছেলে। তিনি উল্লাপাড়া থানায় কর্মরত ছিলেন এবং দুই মাস পর পিআরএলে যাবার কথা ছিল তার।  

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, চাকরির শেষ সময়ে উল্লাপাড়া থানায় কর্মরত ছিলেন মোয়াজ্জেম হোসেন। গত কয়েকদিন ধরে তিনি বাসায় একাই থাকতেন। রোববার (২৬ ফেব্রুয়ারি) রাতে ডিউটি শেষে তিনি বাসায় যান। সকালে তিনি কর্মস্থলে না আসায় দুপুরের দিকে বাসায় খোঁজ নিতে গেলে ঘরের দরজা খোলা দেখা যায়। পরে শয়ন কক্ষে গলায় গামছা পেঁচানো অবস্থায় মোয়াজ্জেম হোসেনের মরদেহ দেখতে পায় পুলিশ।  

ওসি আরও জানান, এটা পরিস্কার হত্যাকাণ্ড। রোববার রাত থেকে সকালের মধ্যে তাকে কে বা কারা গলায় গামছা পেঁচিয়ে হত্যা করে পালিয়ে গেছে বলে ধারনা করা হচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করে করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে ।
 
সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুল ইসলাম মণ্ডল জানান, এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশের বিভিন্ন ইউনিট কাজ করছে। ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।  

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।