ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কর্তব্যরত পুলিশ কর্মকর্তার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
কর্তব্যরত পুলিশ কর্মকর্তার মৃত্যু

ময়মনসিংহ: ময়মনসিংহে কর্তব্যরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ধলে পড়েছেন মিজানুর রহমান (৫৫) পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এএসআই)।

রোববার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে ময়মনসিংহ পুলিশ লাইন্সে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতের স্বজন ও সহকর্মীদের মধ্যে শোকাবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

এএসআই মিজানুর রহমান নেত্রকোনার খালিয়াজুড়ি উপজেলার মেন্দীপুর গ্রামের মৃত আব্দুল্লাহর ছেলে। তিনি ময়মনসিংহ পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ২টায় পুলিশ লাইন্সের রিজার্ভ ইন্সপেক্টর (আরআই) মো. আমজাদ হোসেন বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ময়মনসিংহ জেলার ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ পরীক্ষার জন্য পুলিশ লাইন্সের ১ নম্বর এলপি গেইটে নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন এএসআই মিজানুর রহমান। হঠাৎ করে তিনি অসুস্থবোধ করলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

পুলিশ পরিদর্শক আমজাদ হোসেন আরও জানান, কিছুদিন যাবত তিনি উচ্চ রক্তচাপ জনিত রোগে ভুগছিলেন। এজন্য নিয়মিত ওষুধও সেবন করতেন তিনি। ফলে প্রাথমিকভাবে হৃদরোগ জনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।