ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভৈরবে ফেনসিডিল-মোটরসাইকেলসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
ভৈরবে ফেনসিডিল-মোটরসাইকেলসহ আটক ২

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরবে অভিযান চালিয়ে ২৫ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ মো. রুস্তম মিয়া (৪৭) ও সাজ্জাদ হোসেন রিয়ান (২০) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব সদস্যরা।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে ভৈরব র‌্যাব ক্যাম্প থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

 

আটক দুই মাদক কারবারি হলেন- উপজেলার চন্ডিবের এলাকার মৃত বাদশা মিয়ার ছেলে মো. রুস্তম মিয়া (৪৭) ও একই এলাকার পিন্টু মিয়ার ছেলে সাজ্জাদ হোসেন রিয়ান (২০)।  
 
বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে উপজেলার চন্ডিবের দক্ষিণপাড়া এলাকায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এসময় দুই মাদক কারবারি মো. রুস্তম মিয়া ও সাজ্জাদ হোসেন রিয়ানকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ২৫ বোতল ফেনসিডিল ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুই মাদক কারবারি, দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে মাদকদ্রব্য ফেনসিডিল দেশের অভ্যন্তরে কারবার করে আসছিল বলে স্বীকার করে।

র‌্যাব-১৪, সিপিসি-২ ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী জানান, উদ্ধার করা মাদকদ্রব্য ফেনসিডিল ও আটক দুই মাদক কারবারির বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন মোতাবেক আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।