ঢাকা, বুধবার, ১৫ চৈত্র ১৪২৯, ২৯ মার্চ ২০২৩, ০৬ রমজান ১৪৪৪

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে ভাইয়ের হাতে ভাই খুন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে ভাইয়ের হাতে ভাই খুন  প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে চাচাতো ভাই আশরাফুল ইসলামের (৩৫) ছুরিকাঘাতে মো. নিয়ামুল (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন।  

বুধবার (০৮ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের নলগরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ঘাতক আশরাফুল ইসলামকে আটক করেছে। নিহত নিয়ামুল নলগরিয়া গ্রামের তাহের মিয়ার ছেলে এবং আটক আশরাফুল ইসলাম একই বাড়ির আবদুল মোতালেবের ছেলে।  

স্থানীয় সূত্র জানায়, আশরাফুল ইসলাম ও নিয়ামুল উভয়েই মাদক ব্যবসা করতো। মাদক ব্যবসা নিয়েই তাদের মধ্যে বিরোধ ছিল। এই বিরোধের জেরে বুধবার বিকেলে আশরাফুল ইসলাম নিয়ামুলকে তার বাড়ির সামনে ডেকে নিয়ে যায়। পরে তর্কবির্তকের একপর্যায়ে নিয়ামুলকে ছুরিকাঘাত করে আশরাফুল। আশঙ্কাজনক অবস্থায় নিয়ামুলকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আশরাফুল ইসলামকে আটক করে।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ বলেন, ঘাতক আশরাফুলকে আটক করা হয়েছে। নিহত নিয়ামুলের বিরুদ্ধে আগের একটি মাদক মামলা রয়েছে। কি কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে তার তদন্ত চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa