ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুরির অপবাদে ৩ শিশুকে চুল কেটে নির্যাতন, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
চুরির অপবাদে ৩ শিশুকে চুল কেটে নির্যাতন,  গ্রেফতার ২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে চুরির অপবাদ দিয়ে ৩ শিশুকে মারধর এবং মাথার চুল কেটে দেওয়ার ঘটনায় মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) নির্যাতনের শিকার শিশু তাউসিফের বাবা রমজান বাদি হয়ে গোপালদী পৌরসভার মেয়র আবদুল হালিম শিকদারসহ ৪ জনের নাম উল্লেখ করে আড়াইহাজার থানায় মামলাটি দায়ের করেন।

এদিকে মামলা দায়েরের পরেই পুলিশ অভিযান চালিয়ে এজাহারনামীয় ২ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতাররা হলেন নরসুন্দর উৎপল শীল ও দ্বীপক শীল। তাদের বাড়ি রামচন্দ্রদী গ্রামে।

এদিকে মঙ্গলবার জেলা প্রশাসনের তাৎক্ষণিক নির্দেশে স্থানীয় সরকার শাখার উপ-সচিব আনোয়ার হোসাইন ঘটনার তদন্ত করতে আড়াইহাজার যান। সেখানে তিনি ঘটনার জন্য অভিযুক্ত মেয়র, ঘটনার শিকার শিশুদের পরিবার, ঘটনার প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলেন এবং ঘটনাস্থলগুলো সরেজমিনের পরিদর্শন করেন।

মামলায় শিশু তাউসিফের বাবা রমজান উল্লেখ করেন, সোমবার সকাল সোয়া ৮টার দিকে তিনি লোকমুখে শুনতে পান যে গোপালদী পৌরসভার মেয়র হালিম শিকদারের পাওয়ারলুম মেশিনের যন্ত্রাংশ চুরির সময় আমার ছেলে তাউসিফসহ আরও ২ শিশু বায়োজিদ ও সিয়ামকে রামচন্দ্রদী বাজারে দ্বীপকের সেলুনে আটকে নির্যাতন করছে। খবর পেয়ে আমি ও অপর ২ শিশুর অভিভাবকরা ঘটনাস্থল দ্বীপকের সেলুনে গিয়ে দেখতে পাই ৩ শিশুরই মাথার চুল এবড়ো-থেবড়ো করে কাটা এবং তিন জনের হাত রশি দিয়ে বাঁধা। তাদের মারধর করা হয়েছে। বাজারের অন্যদের সহায়তায় ৩ শিশুকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসি।

এদিকে মেয়র হালিম সিকদার বলেন, ঘটনাটি ছিল ভুল বুঝাবুঝি। পরে মিমাংসা হয়ে গেছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, এ ঘটনায় দায়ের করা মামলায় এজাহারনামীয় ২ আসামি গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩
এমআরপি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad