ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে ‘রেনডম ফরহাদ’ গ্যাংয়ের তিন সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
কিশোরগঞ্জে ‘রেনডম ফরহাদ’ গ্যাংয়ের তিন সদস্য আটক আটক ৩ ছিনতাইকারী

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে ‘রেনডম ফরহাদ’ নামে একটি ছিনতাইকারী চক্রের প্রধান মো. ফরহাদ উদ্দিনসহ (২৮) তিন সদস্যকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুরে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে এ তথ্য প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে।

 

আটকরা হলেন-কিশোরগঞ্জ সদর উপজেলার ব্রাহ্মণকান্দি গ্রামের মো. শাহাব উদ্দিনের ছেলে মো. ফরহাদ উদ্দিন (২৮), হোসেনপুর উপজেলার হাজীপুর-গাবরগাঁও গ্রামের গোলাম সোবহানের ছেলে মারুফ আহমদ (২০) ও কিশোরগঞ্জ সদর উপজেলার ধনাইল গ্রামের দলিল উদ্দিন লিটনের ছেলে আরিফ আহমেদ রকি (৩০)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প জানতে পারে যে, ‘রেনডম ফরহাদ’ নামে একটি ছিনতাইকারী চক্র দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জের বিভিন্ন জায়গায় লোকজনের কাছ থেকে মোবাইল ও টাকা ছিনতাই করে আসছিল। এ তথ্যের ভিত্তিতে ওই ‘রেনডম ফরহাদ’ ছিনতাইকারী চক্রের ওপর র‌্যাব ছায়া গোয়েন্দা নজরদারি চালায় এবং ওই চক্রের সদস্যদের আইনের আওতায় আনার জন্য বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকাল থেকে শুক্রবার (২৭ জানুয়ারি) ভোর পর্যন্ত কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার বড়বাজার এলাকায় একটানা অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা।  

এ সময় ছিনতাইকারী চক্রের সদস্য মো. ফরহাদ উদ্দিন, মারুফ আহমদ ও আরিফ আহমেদ রকিকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে একটি চাকু, দুইটি মোবাইল ফোন, একটি সিপিইউ, একটি মনিটর, মোবাইল ফোন ফ্লাস এবং আইএমইআই নাম্বার পরিবর্তনের বিভিন্ন ডিভাইস ও ক্যাবল উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, মো. ফরহাদ উদ্দিন (২৮) ‘রেনডম ফরহাদ’ ছিনতাইকারী চক্রের হোতা এবং তার নামে ছিনতাই, চুরি ও মাদক মামলাসহ তিনটি মামলা রয়েছে। তারা আরও স্বীকার করে যে, তারা সবাই দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জ শহরের বিভিন্ন স্থানে পথচারীদের কাছে থেকে মোবাইল ফোন ছিনতাই করে ছিনতাইকৃত মোবাইল কিশোরগঞ্জ সদর থানাধীন পুরানথানা এলাকাস্থ ইসলামীয়া সুপার মার্কেটের ২য় তলায় শাম্মী টেলিকম নামক দোকানে অভিযুক্ত আরিফ আহমেদ রকির কাছ থেকে ফোনের লক ফ্লাস আনলক করে আইএমইআই নাম্বার পরিবর্তন করার পর বিক্রি করে আসছিল।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, অভিযানে আটকের পর ছিনতাইকারী চক্রের তিন সদস্যের বিরুদ্ধে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ২৭ জানুয়ারি, ২০২৩
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।