ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

আগৈলঝাড়ায় রেস্টুরেন্টে ভাঙচুরের ঘটনায় থানায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
আগৈলঝাড়ায় রেস্টুরেন্টে ভাঙচুরের ঘটনায় থানায় মামলা

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একটি রেস্টুরেন্টে ভাঙচুরের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

হামলাকারীদের শান্তির দাবিতে রোববারও (২৫ ডিসেম্বর) ৩৫টি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।

এতে ভোগান্তিতে পরেছে ওই এলাকার লোকজন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের নীমতলা বাসষ্ট্যান্ডের সোলায়মান মুন্সির ব্যবসা প্রতিষ্ঠান শনিবার সকালে ভাঙচুরের প্রতিবাদে রোববার দুপুরে ব্যবসায়ী সোলায়মান মুন্সি বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

বাজার কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু তালুকদার বলেন, সৈয়দ সম্রাট ও মাসুম মোল্লা এর আগে ওই বাজারের একাধিক ব্যবসায়ীকে মারধর করেছিল। এ কারণে ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভ রয়েছে। পুলিশ ও ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে দ্রুত সময়ের মধ্যে ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেওয়া হবে।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম বলেন, ভাঙচুরের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। হামলাকারীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, শনিবার সকালে উপজেলার গৈলা ইউনিয়নের নীমতলা বাসষ্ট্যান্ডের হোটেল ব্যবসায়ী সোলায়মান মুন্সি তার ব্যবসা প্রতিষ্ঠান খাবার হোটেলে বসে খাবার তৈরি করছিলেন। তখন দক্ষিণ শিহিপাশা গ্রামের সৈয়দ সম্রাট ও মাসুম মোল্লা হোটেলে কি তৈরি করা হয়েছে তা সোলায়মান মুন্সিকে জিজ্ঞেস করেন। সোলায়মান মুন্সি কোনো উত্তর না দেওয়ায় তাকে গালমন্দ করেন তারা। এ ঘটনা নিয়ে উভয়পক্ষের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায় ব্যবসা প্রতিষ্ঠানের মালিক সোলায়মান মুন্সি ও তার কর্মচারী জাকির শিকদারের উপর হামলা করে মারধর করে আহত করেন। তখন ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করে প্রতিষ্ঠান থেকে পাঁচ হাজার টাকা নিয়ে যায় হামলাকারীরা। ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর ও দু’জনকে মারধরের প্রতিবাদ ও হামলাকারীদের শাস্তির দাবিতে নীমতলার ৩৫টি ব্যবসা প্রতিষ্ঠান শনিবার থেকে বন্ধ রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এসএম/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।